ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জবির আন্তঃবিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন ভূগোল ও পরিবেশ বিভাগ

তাইফুর রহমান তমাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৭, ২৯ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জবির আন্তঃবিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন ভূগোল ও পরিবেশ বিভাগ

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আন্তঃবিভাগ ফুটবলে শ্বাসরুদ্ধকর ট্রাইব্রেকারে জয়ের স্বাদ পে‌য়ে‌ছে ভূগোল ও পরিবেশ বিভাগ।

সোমবার (২৯ জুলাই) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ধুপখোলা খেলার মাঠে অনু‌ষ্ঠিত আন্তঃবিভাগ ফুটবল আসরের ফাইনালে ট্রাইব্রেকারে অর্থনীতি বিভাগকে   ৪-৩  গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ভূগোল ও পরিবেশ বিভাগ।

বল দখলের লড়াইটা প্রায় সমান হলেও দারুণ সব আক্রমণ করেছিল ভূগোল ও পরিবেশ বিভাগ। খেলার প্রথমার্ধে ভূগোল ও পরিবেশ বিভাগের দলের ক্যাপ্টেন নাজমুল হাসান সাগর অর্থনীতি বিভাগের জালে বল ঢুকালেও পরবর্তীতে তা হ্যান্ড বল হওয়ার কারণে সে গোল বাতিল করা হয়। খেলার প্রথমার্ধের শেষ সময়ে মাঠে পরে গিয়ে গুরুত্ব অাহত হয়ে মাঠ ছাড়েন ভূগোল ও পরিবেশ বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী  মাহদী অাল হাসান।

দ্বিতীয়ার্ধে দুই দলেই পাল্টা পাল্টি অাক্রমণ করলেও শেষ পর্যন্ত উভয়ই দলের কেউ গোল দিতে না পারায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ভূগোল ও পরিবেশ বিভাগের হয়ে ট্রাইব্রেকারে গোল করেন দলীয় অধিনায়ক নাজমুল হাসান সাগর, গোলকিপার অাসিকুর রহমান সোহান, অাব্দুর রহমান ও রিজোন।

এ ভাবেই ট্রাইব্রেকারে ৪-৩ গোলে এই প্রথমবারের মতো জয়ের স্বাদ পায় ভূগোল ও পরিবেশ বিভাগ।

খেলায় উপস্থিত ছিলেন ভূগোল ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান ড. মল্লিক অাকরাম ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ড. অাইনুল ইসলাম ভূগোল ও পরিবেশের সহকারী অধ্যাপক নাহরিন জান্নাত  হোসাইন, খন্দকার তানভীর হোসাইন, নিউটন হাওলাদার ও মোঃ অাশরাফ উদ্দীন প্রমুখ।

রাইজিংবিডি/ঢাকা/জুলাই ৩০, ২০১৯/তমাল/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়