ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ১১ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : জমি নিয়ে বিরোধের জেরে গাজীপুরের কাপাসিয়া উপজেলায় কাজল মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছেন তার ছোট ভাই ও ভাতিজা।

রোববার সকালে কাপাসিয়া উপজেলার বরুন গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কাজল মিয়া বরুন গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি স্থানীয় বাজারে ওষুধের ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, জমি নিয়ে দীর্ঘদিন ধরে কাজল মিয়া ও তার ছোট ভাই রুস্তম আলীর (৪৫) মধ্যে বিরোধ ছিল। রোববার সকালে কাজল মিয়া বাড়ির পাশে আখ খেতে কাজ করতে যান। সকাল ৮টার দিকে রুস্তম আলী ও তার ছেলে শাকিল (১৮) আখ খেতে গিয়ে দা দিয়ে কাজল মিয়াকে এলোপাথারি কোপান। এ সময় কাজল মিয়া নিজেকে রক্ষা করতে হাতে থাকা কাচি দিয়ে কোপ দেন। এতে রুস্তম আলীও আহত হন। স্থানীয় ব্যক্তি ও স্বজনরা আহত দুই ভাইকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক কাজল মিয়াকে মৃত ঘোষণা করেন।

ওই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান জানান, কাজল মিয়াকে মৃত অবস্থায় এ  হাসপাতালে আনা হয়েছিল। আহত রুস্তম আলীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, জমি নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। এর জেরে এ হত্যাকাণ্ড ঘটে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

 

রাইজিংবিডি/গাজীপুর/১১ আগস্ট ২০১৯/হাসমত আলী/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়