ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জিডি করতে থানায় যাচ্ছেন পরী

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ২ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জিডি করতে থানায় যাচ্ছেন পরী

পরীমনি

রাহাত সাইফুল : ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গতকাল ১ ফেব্রুয়ারি রাতে তার বাসা থেকে ৬ লাখ ৪০ হাজার টাকা হারিয়ে গেছে। একই রাতে তার বাসার একজন কর্মচারী তাকে না বলেই বাসা থেকে চলে গিয়েছেন। এজন্য সাধারণ ডায়েরি (জিডি) করতে আজ (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বনানী থানায় যাচ্ছেন পরী।

আজ, ২ ফেব্রুয়ারি পরীমনি তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। রাইজিংবিডি পাঠকদের জন্য এ স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘আমার স্টাফ মেম্বারসদের মধ্যে একজন কাল রাতে না বলে বাসা থেকে চলে গেছে। ৬ লাখ ৪০ হাজার টাকা নেই। কি হলো ব্যাপারটা? থানায় যাচ্ছি জিডি করি আগে। পরে তার নাম এবং বিস্তারিত লিখব।’

অভিনয় ক্যারিয়ারের স্বল্প সময়ে প্রায় দুই ডজন সিনেমায় অভিনয় করেছেন পরীমনি। ইতোমধ্যে পরী অভিনীত ১১টি সিনেমা মুক্তি পেয়েছে।  শোবিজ অঙ্গনে স্বকীয়তা বজায় রেখে একের পর এক সিনেমায় কাজ করছেন তিনি।

পরীমনি অভিনীত ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’, ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ বেশ কয়েকটি সিনেমায় শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’, ‘আপন মানুষ’সহ প্রায় একডজন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তা ছাড়া পশ্চিমবঙ্গের এল হাসান পরিচালিত ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ শিরোনামের সিনেমায় জুটি বেঁধে অভিনয় করবেন পরীমনি ও নবাগত রোশান। আগামী ১০ মার্চ থেকে একটানা শুটিং হবে। এ সিনেমার একটি আইটেম গানে নাচবেন বলিউড তারকা সানি লিওন। রোশানের মায়ের চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী।



রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়