ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জুলাইয়ে আফগানিস্তান ‘এ’ দলের সিরিজ খুলনা ও ফতুল্লায়

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ২৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুলাইয়ে আফগানিস্তান ‘এ’ দলের সিরিজ খুলনা ও ফতুল্লায়

আব্দুল্লাহ এম রুবেল : পাকিস্তান অনূর্ধ্ব-১৬ দলের বিপক্ষে সফল সিরিজ আয়োজনের পর এবার খুলনায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আফগানিস্তান ‘এ’ দলের সিরিজ। দ্বিপাক্ষিক সিরিজ খেলতে আগামী ১ জুলাই বাংলাদেশে আসবে আফগানিস্তান ‘এ’ দল।

সফরে তারা বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে দুটি চার দিনের ম্যাচ ও পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে। এর মধ্যে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে একটি চারদিনের ম্যাচ ও তিনটি একদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে পাঠানো সূচি থেকে বিষয়টি জানা গেছে।

৪ জুলাই ফতুল¬ার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শুরু হবে প্রথম চার দিনের ম্যাচ। দ্বিতীয় ম্যাচটি খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ১২ থেকে ১৫ জুলাই। ১৮, ২০, ২৩ জুলাই খুলনাতেই প্রথম তিন ওয়ানডে। ২৫ ও ২৮ জুলাই সিরিজের বাকি দুই ওয়ানডে হবে ফতুল¬ায়।

২০১৬ সালের এপ্রিল মাসে ঝড়ে ক্ষতিগ্রস্থ হওয়ার পর বড় ধরনের কোন খেলা খুলনাতে হয়নি। তবে এবার পাকিস্তান অনূর্ধ্ব-১৬ দলের খেলার মধ্যে দিয়ে ফের কোন বিদেশী ক্রিকেট দলের খুলনায় আগমন হল। পাকিস্তান অনূর্ধ্ব-১৬ দলের সিরিজকে সামনে রেখে ছোটখাটো কিছু সংস্কার করেছিল বিসিবি। এবার আফগানিস্তান ‘এ’ দলের সিরিজের আগে আরও কিছু সংস্কার হবে বলে বিসিবি সূত্রে জানা গেছে। আর এই সিরিজ শেষ হলেই চলতি মৌসুমের বিপিএলকে সামনে রেখে বড় ধরননের সংস্কারের কথা রয়েছে আবু নাসের স্টেডিয়ামের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের খুলনা বিভাগীয় পরিচালক ও বিপিএল গভর্নিং বডির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল খুলনায় বিপিএল ভেন্যু করার ব্যাপারে প্রয়োজনীয় সংস্কারের উদ্যেগের কথা জানিয়েছেন।



রাইজিংবিডি/খুলনা/২৭ মে ২০১৯/রুবেল/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়