ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

জেলা পরিষদের সদস্য বাবুর শপথ নেওয়া হলো না

ইয়াছিন মোহাম্মদ সিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জেলা পরিষদের সদস্য বাবুর শপথ নেওয়া হলো না

নীলফামারী প্রতিনিধি : জেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে বিজয়ী মোস্তাফিজুর রহমান চৌধুরী বাবুর (৫৫) আর শপথ নেওয়া হলো না।

আগামীকাল বুধবার ঢাকায় অন্যান্য ওয়ার্ড সদস্যদের সঙ্গে তার শপথ নেওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধুবান্ধ ও গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার বেলা ১১টায় নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় হাইস্কুল মাঠে জানাজা শেষে সোনারায় ধনীপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। তিনি ওই গ্রামের মৃত কাবুল চৌধুরীর ছেলে।

জানা গেছে, জেলা পরিষদ নির্বাচনে নীলফামারী ডোমার পৌরসভা, ডোমার ইউনিয়ন, সোনারায়, হরিণচড়া ইউনিয়ন নিয়ে গঠিত ৭ নম্বর ওর্য়াডে ৫ জন প্রার্থীর মধ্যে মোস্তাফিজুর রহমান চৌধুরী বাবু হাতি প্রতীক নিয়ে প্রার্থী হন। গত ২০১৬ সালের ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে তিনি ও তার অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিজানুর রহমান ২২টি করে ভোট পান। নির্বাচনের বিধি অনুযায়ী ওই দিন সন্ধ্যায় নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচনের রিটার্নিং অফিসার জেলা প্রশাসক জাকির হোসেন লটারি করেন। লটারির মাধ্যমে মোস্তাফিজুর রহমান চৌধুরী বাবু সদস্য হিসাবে নির্বাচিত হন।

বুধবার ঢাকায় শপথ নেওয়ার জন্য তিনি সোমবার বিকেলে নীলফামারীর সৈয়দপুর হতে বিমানে ঢাকায় যান। ঢাকার ফার্মগেট এলাকার একটি আবাসিক হোটেলে অবস্থান করছিলেন। সেখানে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে হোটেল কক্ষের বাথরুমে পড়ে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। তাকে তাৎক্ষণিকভাবে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



রাইজিংবিডি/নীলফামারী/১৭ জানুয়ারি ২০১৭/ইয়াছিন মোহাম্মদ সিথুন/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়