ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঝালকাঠি জেলা ইজতেমায় মুসল্লিদের ঢল

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝালকাঠি জেলা ইজতেমায় মুসল্লিদের ঢল

শিল্পমন্ত্রী আমির হোসেন আমুসহ মুসল্লিরা নামাজ আদায় করেন

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির পুরাতন স্টেডিয়ামে তিন দিনব্যাপী জেলা ইজতেমার দ্বিতীয় দিন শুক্রবারের জুমার নামাজে সর্ববৃহৎ জামায়াত অনুষ্ঠিত হয়েছে।

ঝালকাঠির কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ, ঈদগাহ ময়দান, পুরাতন স্টেডিয়াম (ইজতেমা ময়দান), সিটি পার্ক, পৌর চত্বর, থানার সামনের রাস্তাসহ শহরের আনাচে-কানাচে মুসল্লিদের উপস্থিতি ছিল সরব।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমানসহ বিশিষ্ট ব্যক্তিরা নামাজ আদায় করেন।

ঝালকাঠি জেলাসহ বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান এ জামায়াতে অংশ নেন। বাংলাদেশের বাইরে ৬টি দেশের ৪৭ জন মুসল্লিও নামাজ আদায় করেন।

ঝালকাঠি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ রফিকুল ইসলাম জুমার নামাজে ইমামতি করেন। নামাজ শেষে দেশ ও জাতির উন্নায়ন, অগ্রগতি ও সমৃদ্ধি এবং ইসলাম ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত  করা হয়।

ঝালকাঠি জেলাসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত প্রায় অর্ধলাখ মুসল্লির আগমন ঘটে এ ইজতেমায়। বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ইসলামের বিভিন্ন দিক আলোকপাত করেন।



রাইজিংবিডি/ঝালকাঠি/৩ ফেব্রুয়ারি ২০১৭/অলোক সাহা/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়