ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঝালকাঠিতে মেয়রের ছেলে রিমান্ডে

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৩, ১ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝালকাঠিতে মেয়রের ছেলে রিমান্ডে

মেয়রের ছেলে আমিনুল ইসলাম লিটন

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদারের বড় ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদারের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা এসআই ফারুক হোসেন অভিযুক্ত লিটনকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করলে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রুবাইয়া আমিনা এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার রাত ৯টার দিকে ঝালকাঠি সদর থানার এসআই কায়সার আহম্মেদ বাদী হয়ে আমিনুল ইসলাম লিটনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেন।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের কোর্ট রোডের নিজ বাসায় লিয়াকত আলী তালুকদারকে লক্ষ্য করে গুলি করেন তার বড় ছেলে আমিনুল ইসলাম লিটন। এ ঘটনায় পুলিশ তাকে গ্রেপ্তার এবং ওই বাসা থেকে একটি বিদেশি পিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করে।

ঝালকাঠি সদর থানার ওসি মো. মাহে আলম জানান, পারিবারিক বিরোধের সূত্র ধরে বাবা-ছেলের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে লিটন বাবার দিকে গুলি ছোড়ে। তবে তা লক্ষ্যভ্রষ্ট হয়। খবর পেয়ে পুলিশ মেয়রের বাসায় গিয়ে তাকে উদ্ধার করে এবং ছেলে লিটনকে আটক করে থানায় আনে।

পরে মেয়রের বাসায় অভিযান চালিয়ে লিটনের কক্ষ থেকে একটি বিদেশি পিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ঝালকাঠি সদর থানার এসআই কায়সার আহম্মেদ বাদী হয়ে লিটন তালুকদারের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেন।



রাইজিংবিডি/ঝালকাঠি/১ মার্চ ২০১৭/অলোক সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়