ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঝালকাঠিতে সাত বছরের শিশু শ্লীলতাহানির শিকার

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৩, ২২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝালকাঠিতে সাত বছরের শিশু শ্লীলতাহানির শিকার

প্রতীকী চিত্র

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে সাত বছরের এক শিশু কন্যাকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে শিশুটি অসুস্থ হয়ে জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

এদিকে মামলা না করতে শিশুর পরিবারকে হুমকি দিচ্ছে নিপীড়নকারীর লোকজন। তবে পুলিশ বলছে অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে। ঝালকাঠি পৌর শহরের কৃষ্ণকাঠি এলাকায় শুক্রবার সকালে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও শিশুটির স্বজনরা জানান, সকালে শিশুটি বাড়ির উঠোনে খেলা করছিল। এ সময় প্রতিবেশি ষাটোর্ধ্ব সুলতান হাওলাদার শিশুটিকে প্রলোভন দেখিয়ে পরিত্যক্ত একটি দালানে নিয়ে যায়। এসময় শিশুটিকে পাষন্ড সুলতান জোরপূর্বক  শ্লীলতাহানি ঘটালে শিশুটি চিৎকার দেয়। পরে স্বজনরা এসে তাকে উদ্ধার করে।

এদিকে এ ঘটনার পর থেকেই নিপীড়নকারী সুলতান এলাকা থেকে পালিয়ে যায়। তবে তার লোকজন শিশুর পরিবারকে মামলা এবং শিশুটিকে হাসপাতালে ভর্তি না করেতে হুমকি দেয়। ঘটনার পর শিশুটিকে জেলা সদর হাসপালে ভর্তি করে তার স্বজনরা।

শিশুটি এখন আতংকে বাকরুদ্ধ । শিশুটি স্থানীয় একটি মাদরাসায় শিশু শ্রেণিতে পড়ে। এর আগেও প্রতিবেশি ওই সুলতান শিশুটিকে প্রলোভন দেখিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে বলে শিশুটির পরিবারের অভিযোগ।

ঝালকাঠি সদর হাসপাতালের চিকিৎসক ডা. গোলাম ফরহাদ জানিয়েছেন, শিশুটি এখন শংকামুক্ত। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঝালকাঠি সদর থানার ওসি মো. তাজুল ইসলাম জানিয়েছেন, এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।



রাইজিংবিডি/ঝালকাঠি/২২ জুলাই ২০১৭/অলোক সাহা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়