ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঝালকাঠির গাড়িচালককে আরেকটি মামলায় দণ্ড

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ২৩ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝালকাঠির গাড়িচালককে আরেকটি মামলায় দণ্ড

গাড়িচালক মো. কামরুজ্জামান

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা তথ্য অফিসের গাড়িচালক মো. কামরুজ্জামানকে প্রতারণা করে অর্থ আত্মসাতের আরেকটি মামলায় ১ বছরের দণ্ড ও ৪ লাখ জরিমানার আদেশ দিয়ে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার দুপুরে ঝালকাঠি জেলা ও দায়রা জজ রমনী রঞ্জন চাকমা এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, সদর উপজেলার কির্তীপাশা ইউনিয়নের গোবিন্দধবল গ্রামের রুস্তম আলীর শিক্ষিত বেকার ছেলে মো. রাকিবুল ইসলামকে সরকারি চাকরি দেওয়ার কথা বলে ৪ লাখ টাকা নেন কামরুজ্জামান।

চাকরি না দিয়ে দীর্ঘদিন ধরে টালবাহানা করে সময়ক্ষেপণ করলে এটি প্রতারণা বুঝতে পারেন রুস্তম আলী।পরে রুস্তম আলী বাদী হয়ে আদালতে দায়ের করেন।

এ মামলার শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রমনী রঞ্জন চাকমা ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৪ লাখ টাকা জরিমানার আদেশ দেন।

এদিকে একই অভিযোগে কাঁঠালিয়া উপজেলার আউরা গ্রামের মো. আব্দুস সালামের কাছ থেকে তার শ্যালককে চাকরি দেওয়ার কথা বলে ২ লাখ টাকা নেন কামরুজ্জামান। এ ঘটনায় তিনিও বাদী হয়ে একই ধারায় আদালতে মামলা করেন।

এ মামলার শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে ১৯ জানুয়ারি জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রমনী রঞ্জন চাকমা ১ বছরের বিনাশ্রম দণ্ড ও ২ লাখ টাকা জরিমানার আদেশ দেন।

উভয় মামলায় আদালতে দীর্ঘদিন হাজির না হয়ে সোমবার  স্বেচ্ছায় হাজিরা দিলে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রমনী রঞ্জন চকমা তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



রাইজিংবিডি/ঝালকাঠি/২৩ জানুয়ারি ২০১৭/অলোক সাহা/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়