ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টাঙ্গাইলে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ৪ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল: টাঙ্গাইল শহরের আকুরটাকুর পাড়ায় একটি বাসভবনে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, যুবকের নাম শামীম হোসেন (২৫)। তিনি মধুপুর উপজেলার নারায়নপুর ইউনিয়নের কাইদকাই গ্রামের শাহজাহানের ছেলে। আকুরটাকুর পাড়ায় একজন চিকিৎসকের বাসভবনের তত্বাবধায়ক ও তার গাড়িচালক হিসেবে কাজ করছিলেন শামীম। বৃহস্পতিবার বেলা পৌণে ৩টার দিকে ওই বাসভবনের নিচতলার একটি কক্ষ থেকে শামীমের মৃতদেহ উদ্ধার করা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই ভবনের দ্বিতীয় তলায় চিকিৎসক সপরিবারে বাস করেন এবং একটি কক্ষে রোগী দেখেন। নিচতলায় একপাশে এক্স-রে কক্ষ ও অপর পাশে তার সহকারী, গাড়ীচালক ও অন্য কর্মীরা থাকেন। গত মঙ্গলবার থেকে শামীমকে কোথাও খুঁজে না পেয়ে শামীমের পরিবারকে বিষয়টি জানানো হয়। বৃহস্পতিবার দুপুরে বাসার নিচতলায় দুর্গন্ধ পাওয়া যায়।  ঘরের ভেতরে ইঁদুর মরে রয়েছে কিনা সেটা দেখার জন্য সহকারী ও কর্মীদের বলা হয়। সায়েম নামের একজন কর্মী এক্সরে রুমের দরজা খুলতেই শামীমের ঝুলন্ত লাশ দেখে চিৎকার দেন। পরে লোকজন এসে পুলিশে খবর দেয়।

এ ব্যাপারে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের এসআই আশরাফ হোসেন বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

 

রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৯/শাহরিয়ার সিফাত/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়