ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

টানা ১৮ দিন আটকে রেখে স্কুল ছাত্রীকে ধর্ষণ!

বাসু দাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ২৭ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টানা ১৮ দিন আটকে রেখে স্কুল ছাত্রীকে ধর্ষণ!

বান্দরবান সংবাদদাতা: বান্দরবানের লামা উপজেলার অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণ করে টানা ১৮দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৮ জুলাই লামা উপজেলার আজিজনগর গার্লস স্কুলে যাবার পথে একই এলাকার সাইফুল নামের এক বখাটেসহ কয়েকজন এই স্কুল ছাত্রীকে অপহরণ করে চট্টগ্রামে নিয়ে যায়। চট্টগ্রামের অক্সিজেন এলাকায় এক বাসায় তাকে টানা ১৮দিন আটকে রেখে দিনের পর দিন ধর্ষণ করে এই বখাটে। সাইফুল আজিজনগরের ৪নং ওয়ার্ডের তেলুনিয়াপাড়ার জমির হোসেনের পুত্র।

সূত্র জানায়, স্থানীয় জনপ্রতিনিধিদের হস্তক্ষেপে ওই স্কুল ছাত্রীকে গত ২৫ জুলাই বিকালে উপজেলার আজিজনগরের তেলুনিয়া পাড়ায় রেখে চলে যায় সাইফুল। এ সময় স্বজনরা স্কুল ছাত্রীটিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করেন।  এখানে তার শারীরিক পরীক্ষাও করানো হয়।

এই ঘটনায় মুষড়ে পড়া স্কুল ছাত্রীর পিতা বলেন, ‘টানা ১৮দিন আটকে রেখে আমার মেয়ের সর্বনাশ করা হয়েছে, আমি এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

স্কুল ছাত্রীর মা বলেন, ‘মেয়েকে অপহরণের পর অনেক খুঁজেছি, পরে স্থানীয় নেতাদের হস্তক্ষেপে তাকে ছেড়ে দেয়া হয়। আমরা এর বিচার চাই।’

এদিকে এই ব্যাপারে শনিবার বান্দরবান জজকোর্টে মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন ওই স্কুল ছাত্রীর পরিবার।


রাইজিংবিডি/বান্দরবান/২৭ জুলাই ২০১৯/এস বাসু দাশ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়