ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টানা ৭ দিন ভোমরা স্থলবন্দরের আমদানি-রপ্তানি বন্ধ

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৬, ২ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টানা ৭ দিন ভোমরা স্থলবন্দরের আমদানি-রপ্তানি বন্ধ

সাতক্ষীরা সংবাদদাতা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আজ রোববার থেকে টানা ৭ দিনের ছুটির ফাঁদে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর।

২ জুন থেকে ৮ জুন পযর্ন্ত ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ৯ জুন রোববার থেকে আবারও যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।

তবে, এসময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা কাস্টমসের সহকারি কমিশনার নিয়ামুল হাসান জানান, শুল্ক স্টেশন খোলা থাকলেও সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ৭ দিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন মর্মে পত্রের মাধ্যমে জানিয়েছেন। তবে,ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবে বলে জানান তিনি।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি আরাফাত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সরকারি ছুটির সাথে সিএন্ডএফ এজেন্ট ও কর্মচারী অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন যৌথ আলোচনা করে সর্ব সম্মতিক্রমে ৭ দিন উভয় দেশের বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি জানান, ৯ জুন রোববার থেকে আবারও যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।





রাইজিংবিডি/ সাতক্ষীরা/২ জুন ২০১৯/শাহীন গোলদার/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়