ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টায়ার ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচন

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪২, ২৯ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টায়ার ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : যশোর টায়ার ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচন জমে উঠেছে। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫টি পদে এবারের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এসব পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১০ জন প্রার্থী।

৩০ আগষ্ট সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সমিতির এবারের ত্রি-বার্ষিক নির্বাচনের প্রার্থীরা হলেন, সভাপতি পদে মিজানুর রহমান মোল্লা ও মহিউদ্দিন আলমগীর। সাধারণ সম্পাদক পদে আশরাফুল ইসলাম ও রনজিত কুমার পাল। সহ সভাপতি পদে পুর্ন চন্দ্র সাহা ও তানভীরুল আলম চৌধুরী। কার্যকরি সদস্য ২টি পদের প্রার্থীরা হলেন, জসীম উদ্দীন, রফিকুল ইসলাম, আব্দুর রহমান শিপন ও সাইফুল ইসলাম।

এছাড়া, ৪ জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এরা হলেন, সহ সাধারণ সম্পাদক পদে নূর আফসার জুয়েল, সাংগঠনিক সম্পাদক পদে মো. জুয়েল, কোষাধ্যক্ষ পদে নৃপেন চন্দ্র সাহা ও প্রচার সম্পাদক পদে আল আমিন মাঝি।

এদিকে, নির্বাচনকে কেন্দ্র করে শহরের ঢাকারোড তালতলা এলাকার টায়ার মার্কেট এখন জমজমাট। ৫টি পদের প্রার্থী ও তাদের সমর্থকদের আনাগোনায় গোটা এলাকা এখন মুখরিত হয়ে উঠেছে। এসব প্রার্থীদের মধ্যে বিশেষ করে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা সদস্যদের কাছে গিয়ে নানা রকম প্রতিশ্রুতি দিচ্ছেন। প্রার্থীরা নির্বাচনী নানা ইস্তেহার ঘোষণা করে ভোটারদের সমর্থন আদায়ের চেষ্টা করছেন।

ইতোমধ্যে সভাপতি প্রার্থী মিজানুর রহমান মোল্লা তার ৯ দফা নির্বাচনী ইস্তেহার ঘোষণা করেছেন। লিখিত এ ইস্তেহার তিনি ও তার সমর্থকরা ভোটারদের কাছে বিতরণ করছেন। এসময় প্রার্থী মিজান ঘোষণা দিয়েছেন নির্বাচিত হলে তিনি এ ইস্তেহার বাস্তবায়ন করবেন ও সদস্যদের কল্যাণে তিনি নিজেকে নিবেদিত করবেন।

অপর সভাপতি প্রার্থী মহিউদ্দিন আলমগীর বলেন, ‘তিনি নির্বাচিত হলে সদস্যদের মরণোত্তর ভাতা বৃদ্ধি করবেন।’

সাধারণ সম্পাদক প্রার্থী আশরাফুল ইসলাম ও রনজিত কুমার পাল বলেন, ‘তারা নির্বাচিত হলে সদস্যদের চিকিৎসা ভাতা বৃদ্ধি করবেন। একইসাথে গবীর সদস্যদের ছেলেমেয়ের পড়াশুনায় অনুদান দেবার ব্যবস্থা করবেন।’

অন্যান্য প্রার্থীরা তাদের সমর্থনের আশায় ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন। তারাও অনুরুপ প্রতিশ্রুতি দিয়ে সদস্যদের সমর্থন আদায়ের চেষ্টা করছেন। 

৩০ আগস্ট সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ঢাকারোড তালতলাস্থ সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ চলবে। নির্বাচনে সমিতির ২৬৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এবারের নির্বাচন পরিচালনার ৫ সদস্য বিশিষ্ঠ কমিটির সদস্য সচিব হলেন এএসএম ওবায়দুল কাদের। বাকি ৪ জন সদস্য হলেন অ্যাড. বোরহান উদ্দীন জাকির, ইঞ্জি. আহসানুল আলম মিলন, মো. গুলশান ও আনোয়ার হোসেন সবুজ। তারাই গোটা নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য সর্বাত্মক কাজ করে যাচ্ছেন।


রাইজিংবিডি/ যশোর/২৯ আগস্ট ২০১৯/ বি এম ফারুক/জেনিস

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়