ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

টুঙ্গিপাড়ায় সংঘর্ষে ১০ পুলিশসহ আহত ৫০

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৪, ১৯ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টুঙ্গিপাড়ায় সংঘর্ষে ১০ পুলিশসহ আহত ৫০

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১০ পুলিশ সদস্যসহ ৫০ জন আহত হয়েছে। এ সময় ১৫টি দোকান ও বাড়িতে ভাংচুর করে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

সংঘর্ষ থামাতে পুলিশ ৩১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। টুঙ্গিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় মঙ্গলবার গভীর রাত পর্যন্ত থেমে থেমে এ সংঘর্ষ চলে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম এনামুল কবীর জানান, শ্রীরামকান্দি গ্রামের সাইফুল ইসলাম গিমাডাঙ্গা গ্রামের একটি ছেলেকে গহওরডাঙ্গা ব্রিজের উপর থেকে চলে যেতে বলেন। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এর জের ধেরে মঙ্গলবার রাতে  শ্রীরামকান্দি ও গিমাডাঙ্গা গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে টুঙ্গিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। গভীর রাত পর্যন্ত থেমে থেমে চলতে থাকা এ সংঘর্ষে ১০ পুলিশ সদস্যসহ ৫০জন আহত হন।

সংঘর্ষে গুরুতর আহতদের টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/ গোপালগঞ্জ/১৯ জুন ২০১৯/বাদল সাহা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়