ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে, চালকসহ নিহত ২

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৫, ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে, চালকসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারের আশুলিয়ায় ইটবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে তলিয়ে গেছে। এ ঘটনার পর ট্রাকচালকসহ দুজনের মৃতদেহ উদ্ধার করা হলেও এখনো নিখোঁজ রয়েছেন দুইজন।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় আশুলিয়ার মরাগাঙ এলাকায় আবদুল্লাপুর-বাইপাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে একজন আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে উদ্ধার অভিযান চালাচ্ছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহতরা হলেন- ট্রাকচালক মুজাহিদ ও হেলপার শাহিন। তাদের বাড়ি শেরপুরের ঝিনাইগাতি থানার ঘাগড়া গ্রামে। নিখোঁজেরা হলেন- শেরপুরের শিপন ও নৈশপ্রহরী কাদের। তাদের বাড়ি ময়মনসিংহ বলে জানা গেছে।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু জানান, মরাগাঙ এলাকায় পদ্মা ব্রিক থেকে ইটবোঝাই করে আশুলিয়ার টঙ্গাবাড়ি যাচ্ছিল ট্রাকটি। পথে মরাগাঙ এলাকায় ব্রিজে ওই ট্রাকের সামনের চাকা বাস্ট হয়ে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে তলিয়ে যায় ট্রাকটি। তাৎক্ষণিকভাবে একজনকে আহতাবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তুরাগ থেকে মুজাহিদ ও শাহিনের মৃতদেহ উদ্ধার করা হয়। তবে এখনো নিখোঁজ রয়েছেন দুইজন।

খবর পেয়ে উদ্ধারে কাজ করছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ট্রাকটি নদীর ৪০ ফিট নিচে রয়েছে বলে ধারণা করছেন উদ্ধার কাজে অংশ নেওয়া ডুবুরিরা।




রাইজিংবিডি/সাভার/২৯ জানুয়ারি ২০১৯/সাফিউল ইসলাম সাকিব/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়