ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ট্রাকে পিষ্ট হয়ে প্রভাষক নিহতের ঘটনায় মানববন্ধন

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ৭ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রাকে পিষ্ট হয়ে প্রভাষক নিহতের ঘটনায় মানববন্ধন

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ ডিগ্রী কলেজের জীব বিজ্ঞান বিভাগের প্রভাষক জাহানারা খাতুন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হওয়ার ঘটনায় পাটকেলঘাটার বিভিন্ন স্কুল, কলেজ, ও বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) সাতক্ষীরা জেলার শাখার আয়োজনে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বোরবার সকাল সাড়ে ১০টায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়। বিক্ষোভ মিছিলটি পাটকেলঘাটা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। উক্ত মানববন্ধন ও মিছিলে থানার সকল স্কুল, কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও শিক্ষক সমিতির শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা সড়ক দূর্ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য,শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-খুলনা সড়কের পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে মজুমদার ফিলিং স্টেশনের একটি তেলবাহী ট্রাক প্রভাষক জাহানারা খাতুনকে (৩৮) বহনকারী ভ্যানে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জাহানারা খাতুন তালা থানার নওয়াপাড়া এলাকার শাহাজান হোসেনের স্ত্রী।

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/৭ জুলাই ২০১৯/ শাহীন গোলদার/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়