ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ট্রাকের ধাক্কায় শিশুর হাত বিচ্ছিন্ন

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২১, ২২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রাকের ধাক্কায় শিশুর হাত বিচ্ছিন্ন

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় আট বছরের এক শিশুর শরীর থেকে বাম হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। ডান হাতের কয়েকটি আঙুল ভেঙে গেছে।

আশঙ্কাজনক অবস্থায় শিশু সুমিকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির বাড়ি বগুড়ার শেরপুর উপজেলার ফুলতলা দক্ষিণপাড়ায়। তার বাবার নাম দুলাল খা। তিনি পেশায় ভ্যান চালক।

আজ রোববার দুপুর সাড়ে ৩টার দিকে আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য বাবার সঙ্গে বাড়ি থেকে বের হয় সুমি। গ্রামের কাঁচাপাকা পথ ছেড়ে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকায় পৌঁছায় বাবা-মেয়ে। সেখানে শিশুটি বাবার অসাবধানতায় হাত ছেড়ে মহাসড়কের ওপারে যাওয়ার চেষ্টা করে। ঠিক সেই মুহূর্তে মালবাহী বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় শিশুটির একটি হাতের কনুই থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. নির্মলেন্দু চৌধুরী জানান, শিশুটির অবস্থা আশঙ্কামুক্ত নয়। মাথার আঘাত গুরুতর। একটি হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। আরেক হাতের আঙুল ভেঙে গেছে। এখানে ভর্তি করার সময় তার জ্ঞান ছিল না। এখন জ্ঞান ফিরেছে।



রাইজিংবিডি/বগুড়া/২২ এপ্রিল ২০১৮/এ কে আজাদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়