ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫২, ৮ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঠাকুরগাঁওয়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে শামীম হোসেন (৪২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় তার এক সহযোগী গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।

শুক্রবার রাত দেড়টায় ঠাকুরগাঁও জেলার নেকমরদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শামীম হোসেন রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার ধর্মগড়ের ভদ্রেশ্বরী এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শামীমসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশ মাদক ব্যবসায়ীদের লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের পাল্টাপাল্টি গুলি বর্ষণের ফলে শামীম হোসেন (৪২) নামের এক মাদক ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হন। বেলাল হোসেন নামের তার এক সহযোগী গুলিবিদ্ধ হন। আহত হন দুই পুলিশ সদস্য। পরে ঘটনাস্থল থেকে পুলিশ শামীমের লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা হামলা করলে পুলিশও পাল্টা হামলা করে ও শামীম হোসেন নামের এক মাদক ব্যবসায়ী নিহত হন। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। শামীমের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।’



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/৮ জুন ২০১৮/তানভীর হাসান তানু/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়