ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডাকাতের বউ চৈতী!

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৯, ১৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডাকাতের বউ চৈতী!

ইশরাত জাহান চৈতী

আমিনুল ইসলাম শান্ত : লাক্স তারকা অভিনেত্রী ইশরাত জাহান চৈতী। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করছেন তিনি। তবে বর্তমানে টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

তারই ধারাবাহিকতায় এবার ডাকাতের বউয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘চোরের বিবাহ বার্ষিকী’ শিরোনামের একক নাটকে এমন চরিত্রে দেখা যাবে তাকে। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান চৈতী।

ফজলুল করিমের রচনায় নাটকটি পরিচালনা করছেন সুকুমার চন্দ্র দাস। এতে চৈতীর স্বামীর চরিত্রে অর্থাৎ ডাকাতের চরিত্রে অভিনয় করছেন শিশির আহমেদ।

এ নাটক প্রসঙ্গে ইশরাত জাহান চৈতী রাইজিংবিডিকে বলেন, ‘এই নাটকে দুইটি চরিত্র আছে। একটি চোরের অন্যটি ডাকাতের। আমার চরিত্রটি আমি একজন ডাকাতের বউ। নাটকের একটি দৃশ্যে আমি আমার স্বামীকে বলি, তুমি ডাকাতি করো কেন? তখন আমার স্বামী বলে, চুরি করলে তো সারাজীবন চোরই থাকব। কিন্তু ডাকাতের মধ্যে অন্য রকম মর্যাদা আছে। গ্রাম্য একটি গল্প এটি। নাটকের গল্পে অনেক হাস্যরস রয়েছে।’


আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) থেকে পুবাইলে নাটকটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। নাটকটির ডিওপি হিসেবে কাজ করছেন এ আর স্বপন।  নাটকটি একুশে টেলিভিশনে প্রচারিত হবে বলেও জানান চৈতী।

গত বছর অক্টোবরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। তারপর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। সব ব্যস্ততা ছাপিয়ে আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন এই অভিনেত্রী। অভিনয় ও সংসার জীবন নিয়ে খুব ভালো সময় কাটছে বলেও জানিয়েছেন তিনি।

একক নাটকের পাশাপাশি অভিনয় করছেন ধারাবাহিক নাটকেও। তার অভিনীত একাধিক ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘হাই সোসাইটি’ (এশিয়ান টেলিভিশন), ‘দূরত্ব’ (এটিএন বাংলা) প্রভৃতি। এছাড়াও ‘অভিবাসী’নামে নতুন একটি ধারাবাহিক নাটকের প্রচার খুব শিগগিরই শুরু হবে বলেও জানান তিনি।

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৭/শান্ত/মারুফ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়