ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডালিয়ার ফেসবুক আইডি হ্যাক

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ৬ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডালিয়ার ফেসবুক আইডি হ্যাক

নিজস্ব প্রতিবেদক : ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রার্থী ডালিয়া রহমানের ফেসবুক আইডি হ্যাক হয়েছে। নির্বাচনী প্রচারে থাকাকালীন সময়ে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিষয়টি তার নজরে এলে তিনি বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ডালিয়া রহমান বলেন, এটা আমার কাছে খুবই একটা বিব্রতকর বিষয়। আমি চাই না আমার আইডি নষ্ট হোক। আমি আইডি ফিরে পেতে চাই।

রাত সোয়া ৮ টার দিকে এ প্রতিবেদককে তিনি বলেন, আমি ঝালকাঠিতে থাকতে সবশেষ পোষ্ট দেই। এরপর পিরোজপুরে একটা লাইভ দেই। সেখান থেকে বাগেরহাটে প্রচারে আসি। বাগেরহাট খানজাহান আলী (র.) মাজারের সামনে যখন নামি তখন আমার সাথে থাকা একজন বলেন, আপা আপনি ফেসবুকে এ কি পোস্ট দিয়েছেন। তখন আমি তাকে বলি আমি তো কোনো পোস্ট দেইনি। এ সময় তিনি আমাকে দেখান আমার আইডিতে অন্য একটি বিব্রতকর পোস্ট দেওয়া। এটা দেখে আমি মাজার গেট থেকে দ্রুত বাগেরহাট মডেল থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরি করি। 

সাধারণ ডায়েরিতে তিনি লিখেছেন, আমার ব্যবহৃত Daliea Rahman ফেসবুক আইডি (যার লিংক-http:facebook.com/daliea007advocate ) হ্যাক করে বিভিন্ন ধরনের পোস্ট করছে। যার ফলে আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছি।

ডালিয়া বলেন, আমি জেলায় জেলায় ঘুরে বেড়াচ্ছি। ভাড়া করা একটি মাইক্রোবাসই এখন আমার বাড়িঘর। খুলনা বিভাগ ছাড়া বাকি সব বিভাগেই সফর শেষ করেছি। যেখানেই গিয়েছি সেখানকার নেতৃবৃন্দের সাথে ছবি তুলে ফেসবুকে আপ করেছি। যারা প্রার্থী আছেন, যাদের কেউ কেউ আমার মত সব জেলায় এখনো যেতে পারেননি। আমি মনে করি আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার সাংগঠনিক কাজে বাধা সৃষ্টির জন্য কেউ আমার ফেসবুক আইডি হ্যাক করেছেন।

আগামী ১৪ সেপ্টেম্বর ছাত্রদলে ষষ্ঠ কাউন্সিল। এই কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে ডালিয়া রহমানই একমাত্র নারী প্রার্থী। এর আগে এই পদে কখনো কোনো নারী প্রতিদ্বন্দ্বিতা করেননি।

 

রাইজিংবিডি/ঢাকা/৬ সেপ্টেম্বর ২০১৯/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়