ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডি ভিলিয়ার্সকে ফেরার ডাক বাউচারের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৫, ১৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডি ভিলিয়ার্সকে ফেরার ডাক বাউচারের

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের নতুন ডিরেক্টর এখন গ্রায়েম স্মিথ। প্রাক্তন এই অধিনায়ক দায়িত্বে নিয়ে গতকাল প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছেন এক সময়কার সতীর্থ মার্ক বাউচারকে।

দায়িত্ব নিয়ে মার্ক বাউচার চমক দেখানোর অপেক্ষায় আছেন। প্রথম পদক্ষেপেই জানালেন, অবসর ভেঙে ক্রিকেটে ফিরতে কথা বলবেন এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে। পাশাপাশি কলপাগ চুক্তিতে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট ছেড়ে যাওয়া ক্রিকেটারদের ফিরিয়ে আনার আভাসও দিয়েছেন বাউচার।

২০১৮ সালের মে’তে অবসরে যান ডি ভিলিয়ার্স। ‘ওয়ার্ক লোড’ কমাতে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ান এ প্রোটিয়া ক্রিকেটার। টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি নেই ১০ মাস। এর আগেই দেশের সেরা ক্রিকেটারদের মাঠে ফেরাতে মুখিয়ে বাউচার।

‘আপনি যখন বিশ্বকাপে খেলতে যাবেন অবশ্যই চাইবেন আপনার সেরা খেলোয়াড় খেলুক। আমার অনুভব, সে আমাদের সেরা খেলোয়াড়। তাহলে কেন তার সঙ্গে আমি কথা বলবো না? আমাকে আমার কাজ করতে হবে। আমি ডি ভিলিয়ার্স সহ আরও কয়েকজনের সঙ্গে কথা বলবো। দেখা যাক কি হয়।’ – বলেছেন বাউচার।

আন্তর্জাতিক ক্রিকেট ছাড়লেও নিয়মিত ফ্রাঞ্চাইজি ক্রিকেট খেলছেন ডি ভিলিয়ার্স। অবসরের পর আইপিএল, বিগ ব্যাশ, বিপিএল, পিএসএল, কাউন্টি টি-টোয়েন্টি ও সিপিএলে অংশ নিয়েছেন ডি ভিলিয়ার্স। চলমান মজানসি সুপার লিগেও খেলছেন মারকুটে ব্যাটসম্যান। তার দল উঠেছে ফাইনালে।

ব্যাটসম্যানদের তালিকায় ডি ভিলিয়ার্স রয়েছেন সেরা চারে। এছাড়া ফ্রাঞ্চাইজি লিগেও তার পারফরম্যান্স দুর্দান্ত। এমন একজনকে বাউচার দলের বাইরে রাখতে চান না মোটেও। ডি ভিলিয়ার্স অবসর ভেঙে ফিরলে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট অবধারিতভাবেই একধাপ এগিয়ে যাবে ।


ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়