ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী জাকির নিহত

ফয়সল বিন ইসলাম নয়ন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১২, ২৬ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী জাকির নিহত

ভোলা প্রতিনিধি : ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বাগমারা বেড়িবাঁধে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জাকির হোসেন (৫০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এতে পাঁচ ডিবি পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশ দাবি করেছে। এ সময় একটি দেশীয় বন্দুক, পাঁচ রাউন্ড গুলি, বগি দা ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ জানায়, নিহত জাকির হোসেনের নামে হত্যা, চাঁদাবাজি, মাদক, অস্ত্রসহ ১৯টি মামলা রয়েছে। তার বাড়ি ভোলা সদরের উত্তর দিঘলদী ইউনিয়নে।

ভোলা ডিবি পুলিশের ওসি শহিদুল ইসলাম জানান, সোমবার দিবাগত গভীর রাতে কতিপয় মাদক ব্যবসায়ী বাগমারা এলাকায় মাদক বণ্টন নিয়ে বৈঠক করেন। এ সময় তাদের নিজেদের সাথে বিরোধ সৃষ্টি হয়। গোপন সংবাদ পেয়ে ডিবি ওসি শহিদুল ইসলামের নেতৃত্বে রাত ৪টা ৪৫ মিনিটের সময় বাগমালা বেড়িবাঁধ এলাকায় দুই দিক থেকে ডিবি পুলিশ মাদক ব্যবসায়ীদের ঘেরাও করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর মাদক ব্যবসায়ীরা গুলি করে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এ সময় কয়েকজন দৌড়ে পালিয়ে যান। একজন গুলিবিদ্ধ হয়ে নিহত অবস্থায় পড়ে থাকে। এ সময় তার কাছ থেকে দেশীয় এলজি নলকাটা বন্দুক , কোমরে থাকা পাঁচ রাউন্ড গুলি, তিনটি রামদা ও এক কেজি গাঁজা পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এদিকে, পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে পাঁচ পুলিশ আহত হন। তাদেরকে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়।




রাইজিংবিডি/ভোলা/২৬ জুন ২০১৮/ফয়সল বিন ইসলাম নয়ন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়