ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডিরেক্টরস গিল্ডের নতুন চুক্তি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৩, ১৫ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিরেক্টরস গিল্ডের নতুন চুক্তি

টেলিভিশন নাট্য নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’। এ সংগঠনের সদস্যদের চিকিৎসা সেবার জন্য বেটার লাইফ হাসপাতালের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। গতকাল সোমবার আনুষ্ঠানিকভাবে এ চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক এস এ হক অলিকসহ বেটার লাইফ হাসপাতালের কর্মকর্তারা।

রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করে ডিরেক্টরস গিল্ডের সহ-সভাপতি কচি খন্দকার জানান, গতকাল ডিরেক্টরস গিল্ডের সঙ্গে বেটার লাইফ হাসপাতালের চুক্তি সম্পূর্ণ হয়েছে। এখন থেকে ডিরেক্টরস গিল্ডের সকল সদস্যের বাবা-মা, স্বামী-স্ত্রী ও সন্তানের চিকিৎসা ব্যায়ে সর্বোচ্চ ডিসকাউন্ট দিবে বেটার লাইফ হাসপাতাল (রামপুরা)।

২০০২ সালে প্রতিষ্ঠিত হয় টেলিভিশন নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। শুরুতে সিলেকশন পদ্ধতিতে কমিটি গঠন করা হলেও ২০১৬ সালে প্রথমবার নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি পায় সংগঠনটি। গত বছরের ২৮ সেপ্টেম্বর দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয় ডিরেক্টরস গিল্ডের নির্বাচন।

এতে সভাপতি পদে সালাউদ্দিন লাভলু ও দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে এস এ হক অলিক নির্বাচিত হন। কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি কচি খন্দকার, শহীদ রায়হান, বদরুল আনাম সৌদ, যুগ্ম সাধারণ সম্পাদক হৃদি হক, ফরিদুল হাসান, সাংগঠনিক সম্পাদক তুহিন হোসেন, অর্থ সম্পাদক সাজ্জাদ সনি, প্রচার সম্পাদক পিকলু চৌধুরী। কার্যনির্বাহী পরিষদ সদস্য হিসেবে আছেন—গাজী রাকায়েত, রাশেদা আক্তার লাজুক, শিহাব শাহীন, প্রীতি দত্ত, ফেরারী অমিত, মারুফ মিঠু, শেখ রুনা, শহীদ-উন-নবী, সাজ্জাদ সুমন ও মাহমুদ দিদার।

নির্বাচনে জয়ী হওয়ার পর সালাউদ্দিন লাভলু প্রতিশ্রুতি দিয়েছিলেন—পরিচালকদের কল্যাণের জন্য একটি তহবিল গঠন করা হবে। অসচ্ছল সদস্যদের চিকিৎসা ও পুনর্বাসন এবং আকস্মিক মৃত্যুতে পরিবারকে সহযোগিতা করার। তারই ধারাবাহিকতায় নানা কার্যক্রম হাতে নিয়েছে সংগঠনটি।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়