ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ডোমারে ২১ চোরাই গরু উদ্ধার

ইয়াছিন মোহাম্মদ সিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ২৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডোমারে ২১ চোরাই গরু উদ্ধার

নীলফামার প্রতিনিধি : ২১টি চোরাই গরু উদ্ধার করেছে নীলফামারীর ডোমার থানা পুলিশ।

বুধবার অভিযান চালিয়ে ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের পশ্চিম হরিণচড়া গ্রামের কইমারীপাড়া থেকে গরুগুলো উদ্ধার করা হয়। এ সময় ওই গ্রামের দুলাল রায় নামের একজনকে (৪০) আটক করা হয়।

পুলিশ জানায়, ওই গ্রামের আনসার আলীর ছেলে গরুচোর মমিনুল (৪০) ও তার লোকজন বিভিন্ন স্থান থেকে গরু চুরি করে এনে নিজ বাড়িতে রাখে। এরমধ্যে জেলার জলঢাকায় একটি গরু চুরির ঘটনায় মামলা হয় এবং গরুর মালিক খবর পেয়ে ডোমারের হরিণচড়ার কইপাড়ায় মৃত কেষ্ট মহনের ছেলে দুলাল রায়ের বাড়িতে তার গরু দেখতে পায়।

পুলিশকে জানালে ডোমার থানার এসআই নজরুল ইসলাম ও এসআই অনন্ত রায় প্রথমে দুলাল রায়ের বাড়ি থেকে ওই গরুসহ দুলাল রায়কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুলাল গরুটি মমিনুলের কাছে ২০ হাজার টাকায় কেনার কথা বলে মমিনুলের বাড়িতে চোরাই আরো গরু রয়েছে বলে পুলিশকে জানায়। এরপর পুলিশ অভিযান চালিয়ে মমিনুলের বাড়ি থেকে আরো ২০টি চোরাই গরু উদ্ধার করে। তবে পুলিশ যাওয়ার আগেই মমিনুল পালিয়ে যায়।

ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মকছেদ আলী জানান, উদ্ধারকৃত গরুর মধ্যে একটি গরুসহ দুলাল রায়কে জলঢাকা থানায় নিয়ে যাওয়া হয়। আর ১৬টি গরুর মালিক পাওয়া গেলেও চারটি গরুর মালিক শনাক্ত করা যায়নি।



রাইজিংবিডি/নীলফামারী/২৯ মার্চ ২০১৭/ইয়াছিন মোহাম্মদ সিথুন/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়