ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তাদের ‘মায়া’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৬, ৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাদের ‘মায়া’

বিনোদন ডেস্ক: সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা। ঈদুল আজহা উপলক্ষে বেশ কিছু নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন, এখনো শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। এরই ধারাবাহিকতায় ‘মায়া’ শিরোনামে একটি একক নাটকে একসঙ্গে অভিনয় করলেন এই তারকা জুটি।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সুমন আনোয়ার। গল্প প্রসঙ্গে এ নির্মাতা জানান, সড়ক দুর্ঘটনায় পঙ্গু হয়ে যায় নিহান। সবকিছু একা সামলে চলে নিহানের স্ত্রী কণা। নিহানকে বিছানা থেকে উঠানো-নামানো, নাস্তা বানানো, বাজার করা, রান্না করা, অফিস করা সবই সামলান তিনি। কণা যেন ক্লান্ত  হয়ে ওঠে, জীবন যুদ্ধে আর যেন পারছে না।

অন্যদিকে নিহান মানসিকভাবে ভেঙে পড়ে। হীনমন্যতায় ভুগতে ভুগতে কণাকে সন্দেহ করতে থাকে সে। আর কণাও সারাদিন চোখের সামনে একটা অসুস্থ মানুষ দেখে, কারো সঙ্গে একটু প্রাণ খুলে কথাও বলতে পারে না। কণা তার সহকর্মী তানভীরের সঙ্গে সবকিছু শেয়ার করে। অফিস শেষে তানভীর কণাকে নামিয়ে দিয়ে যায়— বাড়ি এসে খোঁজ-খবর নেয়। নিহান বিষয়গুলো মেনে নিতে পারে না। কণা ও নিহানের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। তার পরের কাহিনি জানার জন্য নাটকটি দেখার আহ্বান জানিয়েছেন এই নির্মাতা।

ঈদুল আজহার দিন রাত সাড়ে ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

 

রাইজিংবিডি/ঢাকা/৮ আগস্ট ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়