ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

তারেক রহমানের সাথে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাদের বৈঠক

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ৫ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তারেক রহমানের সাথে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাদের বৈঠক

নিজস্ব প্রতিবেদক: বিক্ষুব্ধ ছাত্রদল নেতাদের সঙ্গে বৈঠক করেছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

সোমবার রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় থেকে স্কাইপের মাধ্যমে এ বৈঠক হয়।

জানা যায়, ছাত্রদলের সাবেক নেতারা তাদের দাবি-দাওয়া নিয়ে বক্তব্য রাখেন। তাদের দাবির যৌক্তিকতা তুলে ধরেন। বিগত দিনে ছাত্রদলের নিয়ন্ত্রনকারী কথিত সিন্ডিকেট নিয়ে নিজেদের তিক্ততার কথাও তুলে ধরেন।

প্রায় ২০ জনের মতো নেতা বক্তব্যে স্বল্পকালীন সময়ের জন্য আহ্বায়ক কমিটি গঠনের দাবি করেন। তারা বলেন, দলের সিদ্ধান্ত মেনে ছাত্রদলের কাউন্সিল পর্যন্ত তারা এ কমিটি চান। তাদের নেতৃত্বে কাউন্সিল শেষে এ সংগঠন থেকে আনুষ্ঠানিক বিদায় নেওয়ার দাবি তুলেন তারা।

এসময়ে তারেক রহমান তাদের সবার কথা শোনেন। সবশেষে তিনি বিক্ষুব্ধ ছাত্রনেতাদের উদ্দেশ্যে বলেন, তিনি ছাত্রদলের নতুন কমিটি গঠনের জন্য কাউন্সিল করতে চান। তিনি বিক্ষুব্ধ ছাত্রনেতাদের কাছে এর জন্য সহযোগিতা চান।

ছাত্রনেতারা জবাবে কাউন্সিল করতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এসময়ে সব ছাত্রনেতারা তারেক রহমানের যে কোন সিদ্ধান্ত মেনে নেওয়ার অঙ্গিকার করেন।

ছাত্রদলের একজন সহ সভাপতি বলেন, বৈঠকে তাদের বক্তব্যে বিগত এক যুগের নির্যাতনের কথা তুলে ধরে ছাত্রনেতারা বলেন, তারা এ দলের হয়ে কাজ করতে চান। এসময়ে তারা সাময়িক সময়ে নিজেদেরে মধ্যে ভুল বুঝাবুঝির জন্য তারেক রহমানের কাছে ক্ষমা চান। তারেক রহমানও তাদের ক্ষমা করেছেন বলে জানান ।

বৈঠকে ছাত্রদলের সাবেক সভাপতি ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুসহ বিলুপ্তু কমিটির সহ সভাপতি ইখতিয়ার রহমান কবির, মামুন বিল্লাহ, জহিরউদ্দিন তুহিন, জয়দেব জয়, বায়েজিদ আরেফিন, দবির উদ্দিন তুষার, আজিজ পাটোয়ারিসহ অন্যরা উপস্থিত ছিলেন।

রাইজিংবিডি/ঢাকা/৬ আগস্ট ২০১৯/সাওন/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়