ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

তালায় ‘বন্দুকযুদ্ধে’ ২ চরমপন্থি নিহত

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৬, ১২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তালায় ‘বন্দুকযুদ্ধে’ ২ চরমপন্থি নিহত

এক চরমপন্থির লাশ পড়ে আছে

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা বিদ্যুৎ বাছাড় ও তার সহযোগী  তালহা শেখ নিহত হয়েছেন।

রোববার ভোরে তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের রহিমাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।  এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।

বিদ্যুৎ বাছাড় তালা উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামের কানাই বাছাড়ের ছেলে ও তালহা শেখ একই উপজেলার সুজনসাহা গ্রামের নুর ইসলামের ছেলে।

বিদ্যুৎ বাছাড় চরমপন্থি সংগঠন পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির বিদ্যুৎ বাহিনীর প্রধান। তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতি ও চারটি অস্ত্র মামলাসহ ১৪টি মামলা রয়েছে। অপরদিকে তালহার বিরুদ্ধে একটি নাশকতার মামলা রয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, রোববার ভোরে রহিমাবাদ গ্রামে কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছিল। খবর পেয়ে পুলিশের দুটি দল সেখানে অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে সন্ত্রাসীরা  ককটেল নিক্ষেপ ও গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে চরমপন্থি নেতা বিদ্যুৎ বাছাড় ও তার সহযোগী তালহা শেখের লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি বন্দুক, একটি দেশি পিস্তল, চারটি বোমা ও দুটি রামদা উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/১২ মার্চ ২০১৭/এম.শাহীন গোলদার/উজ্জল/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়