ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

তৃতীয় টেস্টে অপরিবর্তিত ইংল্যান্ড দল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ১৯ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তৃতীয় টেস্টে অপরিবর্তিত ইংল্যান্ড দল

ক্রীড়া ডেস্ক : হেডেংলিতে বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া অ্যাশেজ সিরিজের তৃতীয় টেস্টের জন্য অপরিবর্তিত দল ঘোষণা করেছে ইংল্যান্ড।

ইংল্যান্ডের পেসার জেমস অ্যান্ডারসন ইনজুরি থেকে সেরে উঠেছেন। তবে তাকে দলে নেওয়া হয়নি। বুধবার থেকে শুরু হওয়া ল্যাঙ্কাশায়ারের দ্বিতীয় একাদশের হয়ে তিনদিনের ম্যাচে খেলবেন। ৩৭ বছর বয়সী পেসারকে এই ম্যাচে পর্যবেক্ষণে রাখা হবে। ইংল্যান্ডের হয়ে টেস্টে সর্বোচ্চ উইকেট শিকারি অ্যান্ডারসন প্রথম টেস্টে পায়ের পেশির ইনজুরিতে পড়েন। ওই ম্যাচে অবশ্য বড় ব্যবধানে হেরেছিল ইংল্যান্ড।

তৃতীয় টেস্ট শেষ হবে ২৬ আগস্ট। চতুর্থ টেস্ট শুরু হবে ৪ সেপ্টেম্বর। নিজেকে ফিট ও প্রস্তুত প্রমাণ করতে যথেষ্ট সময় পাবেন জিমি। অ্যান্ডারসন ইনজুরিতে পড়ায় জোফরা আর্চারকে দ্বিতীয় টেস্টে নেওয়া হয়। ক্যারিয়ারের প্রথম টেস্টেই বিস্ময় জাগানিয়া বোলিং করেছেন তরুণ তুর্কি। কিছু কিছু ভয়ঙ্কর ডেলিভারিও দিয়েছেন। কখনো কখনো ঘণ্টায় ৯৬ মাইল বেগেও বল করেছেন। চতুর্থ দিনে একটি ডেলিভারিতে স্টিভেন স্মিথকে ধরাশায়ী করে মাঠ ছাড়তে বাধ্য করেন। পঞ্চম দিন স্মিথের পরিবর্তে মাঠে নামা মার্নাস ল্যাবুশানেকেও ভুপাতিত করেছিলেন।

অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টটি রোববার ড্র হয়েছে। যদিও অস্ট্রেলিয়াকে ভয় পাইয়ে দিয়েছিল ইংল্যান্ডের বোলাররা।

ইংল্যান্ডের তৃতীয় টেস্টের স্কোয়াড :

জো রুট (অধিনায়ক), জোফরা আর্চার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), স্টুয়ার্ড ব্রড, ররি বার্নস, জস বাটলার (উইকেটরক্ষক), স্যাম কুরান, জো ডেনলি, জ্যাক লিচ, জ্যাসন রয়, বেন স্টোকস ও ক্রিস ওকস।


রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়