ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দিবালাকে ৭৫ মিলিয়নে চাইছে টটেনহাম

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫২, ৭ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দিবালাকে ৭৫ মিলিয়নে চাইছে টটেনহাম

ক্রীড়া ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদো যোগ দেওয়ার পর জুভেন্টাসের আক্রমণে অনেকটাই অপ্রয়োজনীয় হয়ে পড়েন পাওলো দিবালা। আগের মতো প্রতিপক্ষের রক্ষণে ঝড় তোলার সুযোগও তেমন পাচ্ছেন না তিনি। তাই তরুণ এ তারকাকে অন্য ক্লাবে ছেড়ে দিতে চাইছে তুরিনের ক্লাবটি। আর্জেন্টাইন এ তারকাকে পেতে এবার মোটা অঙ্কের প্রস্তাব দিয়েছে টটেনহাম হটস্পার।

কিছুদিন আগেই দিবালার ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। রোমেলু লুকাকুকে পেতে ট্রান্সফারের সঙ্গে দিবালাকে ম্যানইউর কাছে দিতে নিজেদের সম্মতির কথা জানিয়েছিল জুভেন্টাস। তবে এবার নতুন খবর হচ্ছে ইংলিশ লিগের আরেক ক্লাব টটেনহাম দিবালার জন্য প্রস্তাব দিয়েছে। তার জন্য জুভেন্টাসের সঙ্গে নাকি ৭৫ মিলিয়ন ইউরোর সমঝোতায় পৌঁছেছে স্পার্সরা।

দিবালাকে টটেনহামে নিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকাটি রাখছেন ক্লাবটির কোচ মাউরিসিও পচেত্তিনো। আর্জেন্টাইন এ কোচ নাকি খুব করে চাইছেন দিবালা ম্যানইউতে না গিয়ে টটেনহামে আসুক।

স্পোর্টসমেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, টটেনহামে সপ্তাহে ৩ লাখ পাউন্ড বেতন চাইতে পারেন দিবালা। সেটা হলে বর্তমানে ক্লাবটিতে সর্বোচ্চ বেতনধারী হ্যারি কেনকে ছাড়িয়ে যাবেন আর্জেন্টাইন তারকা। এখন টটেনহামে সপ্তাহে আড়াই লক্ষ পাউন্ড বেতন পাচ্ছেন হ্যারি কেন। তাছাড়া জুভেন্টাস থেকে এ অঙ্কের ট্রান্সফারে ইংলিশ লিগের ক্লাবটিতে যোগ দিলে ট্রান্সফারের দিক থেকেও আরেকটি রেকর্ড গড়বেন ২৫ বছর বয়সি দিবালা।

 

রাইজিংবিডি/ঢাকা/ ৭ আগস্ট ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়