ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দীপিকার পথেই হাঁটছেন প্রিয়াঙ্কা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২১, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দীপিকার পথেই হাঁটছেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক : অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের আগেই ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের মাধ্যমে মার্কিন মুলুকে পা রেখেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু হলিউড সিনেমায় অভিনয়ের দিক থেকে দীপিকা এগিয়ে।

আগামী ২০ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পাবে দীপিকা পাড়ুকোন ও ভিন ডিজেল অভিনীত সিনেমা এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ । তবে ভারতে এক সপ্তাহ আগে গত ১৪ জানুয়ারি সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটির মুক্তিকে সামনে রেখে প্রচারণার জন্য ভারতে এসেছিলেন হলিউড অভিনেতা ভিন ডিজেল। এবার দীপিকার পথেই হাঁটছেন প্রিয়াঙ্কা। বেওয়াচ সিনেমার প্রচারণার জন্য ডোয়াইন জনসনকে ভারতে আনবেন এ অভিনেত্রী।

ডোয়াইন জনসন এবং জ্যাক এফ্রন প্রচারণার সময় তার সঙ্গে ভারতে আসবেন কি না, এমন প্রশ্নের জবাবে ভারতীয় এটি সংবাদমাধ্যমে প্রিয়াঙ্কা বলেন, ‘আশা করছি, কারণ পুরো বিশ্বেই আমরা প্রচারণার পরিকল্পনা করেছি এবং তারা জানেন ভারত আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ। এ বিষয়ে আমরা কথা বলেছি, কিন্তু সিনেমাটি মে মাসে মুক্তি পাচ্ছে, তাই এখনি এ বিষয়ে কোনো কাজ শুরু করিনি। মুক্তির মাস দুই আগে মার্কেটিং শুরু হবে। তবে এ বিষয়ে প্রক্রিয়া চলছে।’

তিনি আরো বলেন, ‘আমি তাদের সবাইকে ভারতে নিয়ে আসব। তাদের ভারত সম্পর্কে অনেক কথা বলেছি এবং তারা এখানে আসতে আগ্রহী। আমার কয়েকজন বন্ধু আসছে এবং তাদের ভ্রমণের বিষয়টি আমি পরিচালনা করব। কারণ আমিই আমাদের প্রতিনিধি।’

বেওয়াচ সিনেমাটি পরিচালনা করেছেন ‘হরিবল বসেস’ এবং ‘আইডেনটিটি থিফ’খ্যাত পরিচালক সেথ গর্ডন এবং প্রযোজনায় রয়েছেন ডোয়াইন জনসন। এ ছাড়া প্রযোজনায় আরো আছেন মাইকেল বার্ক, গ্রেগ বোনান, বেউ ফ্লিন, জ্যানি গার্সিয়া, ইভান রেইটম্যান এবং ডগলাস সোয়ার্টজ।

বেওয়াচ সিনেমায় ৩৩ বছর বয়সি প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। প্রিয়াঙ্কা, ডোয়াইন জনসন ও পামেলা অ্যান্ডারসন ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন জ্যাক এফরন, অ্যালেজান্ড্রা ডাডারিও এবং কেলি রোহরবাচ। ২০১৭ সালের ১৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/মারুফ/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়