ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘দুর্নীতি, জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়া যাবে না’

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ২৭ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘দুর্নীতি, জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়া যাবে না’

জ্যেষ্ঠ প্র‌তিবেদক : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ‘দুর্নীতি, জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়া যাবে না। সকলেই জাতির পিতার আদর্শকে ধারণ করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে পারলেই দেশকে উন্নত, সমৃদ্ধ বাংলাদেশে পরিণত করা সম্ভব।

রাজধানীর মতিঝিল মহিলা কারিগরি প্রশিক্ষণকেন্দ্র মিলনায়তনে বাংলাদেশ কর্মচারী কল্যাণবোর্ড আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি একথা বলেন।

ফরহাদ হোসেন বলেন, জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর‌ রহমান কখনো মিথ্যা, অনিয়ম, দুর্নীতি আর অন্যায়ের সাথে আপোস করেননি। দেশের সামগ্রিক উন্নয়নের জন্য সকলকে অন্যায় ও দুর্নীতির বিষয়ে আপোষহীন হতে হবে ।

তিনি বলেন, বঙ্গবন্ধু জাতিকে বঞ্চিত, লাঞ্চিত অবস্থা থেকে মুক্ত করেছেন । স্বাধীনতা বিরোধীরাই এদেশের জন্য বঙ্গবন্ধুর যে অবদান তা অস্বীকার করে। প্রতিমন্ত্রী এসময় অসত্য ও বিতর্কিত বিষয়ে বিভ্রান্ত না হয়ে সকলকে সচেতন থাকারও আহবান জানান ।

‘মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিই বঙ্গবন্ধুকে হত্যা করেছে । তাদের চোখে বঙ্গবন্ধু অপরাধী ছিলেন কারণ তিনি এদেশের মানুষের পরম কাঙ্খিত স্বাধীনতা এনে দিয়েছিলেন’- বলে মন্তব্য করেন ফরহাদ হোসেন।

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক সত্যব্রত সাহার সভাপতিত্বে জন প্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন ৷ শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রফিক উল্লাহ খান প্রধান আলোচক হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন।


রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/২৭ আগস্ট ২০১৯/নঈমুদ্দীন/নবীন হোসেন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়