ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়েবো: জিএম কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৮, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১৯:২৫, ২১ অক্টোবর ২০২০
দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়েবো: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ হতদরিদ্র মানুষের স্বার্থে রাজনীতি করেছেন। দেশে যেন কোনো মানুষ দরিদ্র না থাকে সেই লক্ষ্যেই ছিল তার রাজনীতি। আমরা সেই আদর্শকে সামনে রেখে ক্ষুধা, দারিদ্র্য, বেকারত্ব এবং দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়বো।

সোমবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড মাঠে হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

জাপা ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে এবং মহানগর উত্তরের  সাধারণ সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, চেয়ারম্যানের উপদেষ্টা আমানত হোসেন আমানত, জাহাঙ্গীর হোসেন পাঠান, কাজী আবুল খায়ের, মোহাম্মদপুর থানা সভাপতি এ এন এম রফিকুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক এস এম হাসেম, গুলশান থানা সাধারণ  সম্পাদক আবদুস সাত্তার, মহানগর সহ-সভাপতি মাহমুদুর রহমান লিপ্টন, মহিলা সম্পাদিকা লায়ন সাবিনা চৌধুরী, ছাত্র সামাজ নেতা মোস্তফা সুমন।

জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ উপজেলা পরিষদ সৃষ্টি করে নির্বাচিত প্রতিনিধিদের অধীনে ১৮ জন প্রথম শ্রেণির কর্মকর্তা নিয়োজিত করে উন্নয়নের নতুন ধারা সৃষ্টি করেছিলেন।

তিনি জাতীয় পার্টিকে শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়