ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘দেবের কিডন্যাপ আমাদের সিনেমাটাই কিডন্যাপ করল’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৩, ১১ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘দেবের কিডন্যাপ আমাদের সিনেমাটাই কিডন্যাপ করল’

বিনোদন প্রতিবেদক: চলচ্চিত্রের মন্দা বাজারে সিনেমা শূন্য প্রেক্ষাগৃহ। নতুন সিনেমা না থাকায় পুরোনো সিনেমা দিয়ে প্রেক্ষাগৃহগুলো চালু রাখা হয়েছে।

আগামী ১২ জুলাই ‘ভালোবাসা ডটকম’ সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু টলিউডের ‘কিডন্যাপ’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে। বড় বাজেটের তারকাবহুল সিনেমাটি মুক্তি দেওয়ার কারণে মুক্তির মিছিল থেকে সরে দাঁড়িয়েছে ঢাকাই সিনেমা ‘ভালোবাসা ডটকম’।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন— অভি, নিঝুম রুবিনা ও রাহা। এ প্রসঙ্গে অভি রাইজিংবিডিকে বলেন, ‘‘মনটা খারাপ হয়ে গেল। অনেকদিন ধরে ‘ভালোবাসা ডটকম’ সিনেমার মুক্তির পরিকল্পনা করে আসছিলাম। কিন্তু বিদেশি সিনেমার কারণে হল পাচ্ছি না। দেব ওপার বাংলার সুপারস্টার, তাছাড়া বিগ বাজেটের সিনেমাটি নিতে হল মালিকদের আগ্রহ বেশি। মনে হচ্ছে, দেবের কিডন্যাপ আমাদের সিনেমাটাই কিডন্যাপ করল।’’

তিনি আরো বলেন, ‘‘শুরুর দিকে আমাদের সিনেমার ভালো সাড়া পেয়েছি। হল মালিকরাও সিনেমাটি নিতে আগ্রহ প্রকাশ করেন। কিন্তু ‘কিডন্যাপ’ আসার কারণে আমাদের সিনেমাটি ভালো হল পাচ্ছে না। স্বাভাবিক কারণে পরিচালক সিনেমাটি মুক্তি দিচ্ছেন না।’’

সাফটা চুক্তির মাধ্যমে ওপার বাংলার ‘কিডন্যাপ’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি দেয়া হচ্ছে। ওপার বাংলার সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করেছেন রুক্মিনী। পরিচালনা করেছেন রাজা চন্দ। গত ৫ জুন কলকাতায় মুক্তি পায় এটি। সিনেমাটি আমদানি করছে শাপলা মিডিয়া।

ত্রিভুজ প্রেমের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘ভালোবাসা ডটকম’। এছাড়াও অভিনয় করেছেন— ডন, অমিত হাসান, রেহানা জলি, রেবেকা, সিরাজ হায়দারসহ অনেকে। এটি পরিচালনা করেছেন মোহাম্মদ আসলাম। নিহাল মুভিজ প্রযোজিত ‘ভালোবাসা ডটকম’ সিনেমায় মোট ছয়টি গান ব্যবহার করা হয়েছে। গানগুলোর কথা লিখেছেন— সুদীপ কুমার দীপ, সংগীতায়োজন করেছেন কাজি জামাল। কণ্ঠ দিয়েছেন কনা, ন্যানসি, পড়শী, ডলি সায়ন্তনী, রাজিব, এস আই টুটুল।


রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়