ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দেশকে বিশ্বদরবারে প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু নিরলস চেষ্টা চালিয়েছেন

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩০, ২২ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশকে বিশ্বদরবারে প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু নিরলস চেষ্টা চালিয়েছেন

নিজস্ব প্রতিবেদক: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ (বিপু) বলেছেন, শুধুমাত্র স্বাধীনতা অর্জনই নয়, স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু নিরলস প্রচেষ্টা চালান।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সোনারগাঁও রোডে রিহ্যাবের প্রধান কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবসের দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচী অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

অনুষ্ঠান শেষে ২ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

প্রতিমন্ত্রী বলেন, বাঙালি ও বাংলাদেশের ইতিহাসে জাতির জনকের অবদান চিরদিন তাই স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

রিহ্যাব এর পক্ষ থেকে জাতীয় শোক দিবস স্মরণে দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচীর আয়োজন করায় তিনি রিহ্যাবকে ধন্যবাদ দেন।

এর সময় রিহ্যাব এর প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী (শাওন), ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট (২) মোঃ আনোয়ারুজ্জামান, ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ এবং রিহ্যাব এর পরিচালক নাইমুল হাসান, প্রকৌশলী মোঃ আল আমিন, নজরুল ইসলাম দুলাল, মোঃ শাকিল কামাল চৌধুরী, লায়ন শরীফ আলী খান, প্রকৌশলী মহিউদ্দিন শিকদার, প্রদীপ কর্মকার, মোহাম্মদ আলী দিন, এএফএম ওবায়দুল্লাহ, সেলিম রাজা পিন্টুসহ রিহ্যাবের অন্যান্য সদস্যরা ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন কালচারাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কামরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতেই রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ (বিপু), এমপি।


রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৯/হাসিবুল/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়