ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেশকে সুন্দর করে সাজাতে হবে: অর্থমন্ত্রী

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ২৬ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশকে সুন্দর করে সাজাতে হবে: অর্থমন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি : অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, জাতির পিতা আমাদেরকে মুক্তি এনে দিয়েছেন। কিন্তু অর্থনৈতিক মুক্তি এনে দেওয়ার পূর্বেই কুচক্রীমহলের ঘৃণ্য চক্রান্তে তিনি তা করে যেতে পারেননি। জাতির পিতার সেই অসমাপ্ত কাজের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, দেশকে সুন্দর করে সাজাতে হবে। সবার আগে দুর্নীতি রুখতে হবে। প্রধানমন্ত্রী ঘোষিত দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি আমাদের সবার বিশ্বাসে রাখতে হবে। সততার সাথে, নিষ্ঠার সাথে ও দায়িত্বশীলতার সাথে আমাদের কাজ করতে হবে। তাই দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করতে হবে। ঘুষ-দুর্নীতি এ দুটি অপরাধ থেকে দেশকে মুক্ত করার দৃঢ় প্রতিজ্ঞা করছি।

মঙ্গলবার বিকেলে মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার শিরোনামে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারবর্গ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অর্থমন্ত্রী এ কথা বলেন।

অনুষ্ঠানে সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারোয়ার, ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রূপালী মন্ডল ও উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলীয় সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মার্চ ২০১৯/জাহাঙ্গীর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়