ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দেশে এলো স্যামসাংয়ের গ্যালাক্সি এম৪০

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২২ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশে এলো স্যামসাংয়ের গ্যালাক্সি এম৪০

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : গ্যালাক্সি এম সিরিজের নতুন স্মার্টফোন ‘গ্যালাক্সি এম৪০’ দেশের বাজারে নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। নতুন এই ডিভাইসটি অনলাইন শপিং সাইট দারাজ ডটকমে পাওয়া যাবে।

ইনফিনিটি-ও ডিসপ্লে এবং স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসরের গ্যালাক্সি এম৪০-এর দাম ৩০,৯৯০ টাকা, যা দারাজ ডটকমের ফ্ল্যাশ সেল অফারের আওতায় কেনা যাবে ২৭,৯৯০ টাকায়। ফ্ল্যাশ সেল অফার চলাকালীন সময়ে ১,০০০ টাকা ডিসকাউন্ট এবং নির্দিষ্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২,০০০ টাকা ডিসকাউন্ট/ক্যাশব্যাক পাওয়ার সুবিধা রয়েছে।

৬.৩ ইঞ্চির ফুলএইচডি+ ইনফিনিটি-ও ডিসপ্লেসমৃদ্ধ গ্যালাক্সি এম৪০ পাওয়া যাবে মিডনাইট ব্লু এবং সীওয়াটার ব্লু কালারে। ডিভাইসটির ৫ মেগাপিক্সেল+৩২ মেগাপিক্সেল+৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা দিয়ে ১২৩ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড কোণে দুর্দান্ত ভিডিও শট, হাইপার ল্যাপস এবং স্লো-মো করা যাবে। স্মার্টফোনটির র‌্যাম ৬ জিবি র‌্যাম এবং রম ১২৮ জিবি, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে আরো ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সুবিধা পাওয়া যাবে। রয়েছে ১৫ ওয়াটের ফাস্ট-চার্জিং ফিচার ও ৩,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যা ব্যবহারকারীকে দেবে দিনব্যাপী শেয়ার, স্ট্রিম এবং গেমিংয়ের পূর্ণ স্বাধীনতা।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘স্মার্টফোনের ক্ষেত্রে ক্রেতাদের নতুন অভিজ্ঞতা প্রদানে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। আমাদের ফ্ল্যাগশিপ ফোনে ব্যবহৃত ইনফিনিটি-ও ডিসপ্লের পুরোদস্তুর অভিজ্ঞতা গ্যালাক্সি এম৪০-তেই পাবেন ব্যবহারকারীরা। এছাড়া ডিভাইসটির শক্তিশালী প্রসেসর একে অধিক কর্মদক্ষতাসম্পন্ন স্মার্টফোনে পরিণত করেছে। ক্রেতারা আমাদের নতুন গ্যালাক্সি এম৪০ পছন্দ করবে বলে আমি আশা করছি।’


রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়