ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেশে সুশাসন ফিরিয়ে আনতে হবে : এরশাদ

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ৩ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশে সুশাসন ফিরিয়ে আনতে হবে : এরশাদ

ঠাকুরগাঁও সংবাদদাতা : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ অভিযোগ করে বলেছেন, বর্তমানে পুলিশ কনেস্টবল নিয়োগে ১০ লাখ টাকা দিতে হয়। শুধু তাই নয়, স্কুলের নৈশ প্রহরী পদে ৫ লাখ ও শিক্ষক পদে ১৫ থেকে ২০ লাখ টাকা দিয়ে চাকরি নিতে হয়। তাহলে বলুন আমরা কোথায় যাচ্ছি? এটাকে কি সভ্য সমাজ বলে? আমরা সভ্যতাকে বিসর্জন দিয়েছি।  তাই বাংলাদেশে  সভ্যতা ও সুশাসনকে ফিরিয়ে আনতে হবে।

শনিবার বিকেলে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, বর্তমানে বাংলাদেশে কঠিন খারাপ অবস্থা চলছে। মানুষ ঠিকমত নিঃশ্বাস নিতে পারছে না। মানুষের নি:শ্বাস বন্ধ হয়ে আছে। এ অবস্থা থেকে বাংলাদেশের মানুষ মুক্তি চায়। বর্তমানে বাংলাদেশে জাতীয় পার্টি ছাড়া অন্য কোনো যোগ্য দল নেই।

তিনি বলেন, আওয়ামী লীগ বলেন বা বিএনপি বলেন; তারা কখনো সাধারণ মানুষের কথা চিন্তা করে না। কিন্তু জাতীয় পার্টি সবসময় সাধারণ মানুষের কথা চিন্তা করে। 

এরশাদ বলেন, আমাদের সমস্ত সুযোগ ও স্বাধীনতাকে হরন করা হয়েছে। এ অবস্থা থেকে মানুষকে মুক্ত করতে হবে। মানুষকে কথা বলতে দিতে হবে; লিখতে ও পড়তে দিতে হবে। মানুষকে স্বাধীনভাবে কাজ করার সুযোগ দিতে হবে।

তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টিকে বিজয়ী করতে সবার প্রতি আহ্বান জানান এরশাদ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজি স্বপন চৌধুরী প্রমুখ।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/৩ ফেব্রুয়ারি ২০১৮/তানভীর হাসান তানু/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়