ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেশের বাজারে এলো গ্যালাক্সি নোট টেন প্লাস

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ২৭ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশের বাজারে এলো গ্যালাক্সি নোট টেন প্লাস

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : স্যামসাং মোবাইল বাংলাদেশ ও গ্রামীণফোন যৌথভাবে বাংলাদেশের বাজারে নিয়ে এলো এ বছরের বহুল প্রত্যাশিত স্মার্টফোন গ্যালাক্সি নোট টেন প্লাস। আজ রাজধানীর জিপি হাউসে এক অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই ডিভাইসটি উন্মোচন করা হয়। দেশব্যাপী গ্যালাক্সি নোট টেন প্লাসের জন্য প্রি-অর্ডার করা ক্রেতাদের আজ থেকে ডিভাইস হস্তান্তর শুরু হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি ছাড়াও উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন। এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম, স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান এবং গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান। উক্ত অনুষ্ঠানে স্যামসাংয়ের পার্টনারও উপস্থিত ছিলেন।

স্যামসাং গ্যালাক্সি নোট টেন প্লাসে বিশাল ৬.৮ ইঞ্চির স্টেট-অব-আর্ট বাঁকানো ফুল স্ক্রিনের নমনীয় অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যা এজ-টু-এজ অনুপাতে ফোনের সামনের অংশ পুরোটাই জুড়ে থাকে। ডিভাইটির পেছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ, যার একটি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা (১৬ মেগাপিক্সেল), একটি ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা (১২ মেগাপিক্সেল), একটি টেলিফটো ক্যামেরা (১২ মেগাপিক্সেল) এবং একটি ডেপথভিশন ক্যামেরা। এছাড়া সেলফি তোলার জন্য ডিভাইসটিতে দেয়া হয়েছে ১০ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।    

স্লিক ও স্লিম ডিজাইনের পাশাপাশি আকর্ষণীয় ডিসপ্লের ডিভাইসটি ব্যবহারকারীদের দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। পেশাদারিত্ব এবং জীবনব্যবস্থার সঙ্গে সঙ্গতি রেখে চলে এমন প্রজন্মের দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা গ্যালাক্সি নোট টেন প্লাস ডিভাইসটি ব্যবহারকারীদের সৃজনশীলতা বিকাশে বিশেষ ভূমিকা রাখতে সক্ষম।

অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘দীর্ঘ সময় ধরে বিশ্বের অগণিত ভক্তদের প্রত্যাশা এবং তাঁদের লক্ষ্য অর্জনে সহায়তা করছে গ্যালাক্সি নোট সিরিজ। স্যামসাং এবং গ্রামীণফোন যৌথভাবে গ্যালাক্সি নোট টেন প্লাস দেশের বাজারে নিয়ে এসেছে, ফলে নতুন প্রজন্মের পেশাদাররা যা চায় এবং যা তারা পেতে ভালোবাসে তা আরো ব্যাপকতার সঙ্গে অর্জন করতে পারবে।’

গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি বলেন, ‘শুরু থেকেই গ্যালাক্সি নোট সেরা সব প্রযুক্তি এবং উদ্ভাবনী ফিচারে পরিপূর্ণ। উৎপাদনশীলতা এবং সৃজনশীলতাকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার মধ্য দিয়ে গ্যালাক্সি নোট টেন প্লাস আধুনিক নোট ভক্তদের কাছে সেই প্রতিশ্রুতিটিই বজায় রেখেছে। আমরা বিশ্বাস করি, গ্রাহকরা সর্বশেষ উদ্ভাবিত প্রযুক্তিসম্পন্ন স্মার্ট ডিভাইস ব্যবহারের মধ্য দিয়ে স্মার্ট লাইফস্টাইলে নতুন মাত্রা যুক্ত করবে। স্যামসাংয়ের সঙ্গে আমাদের অংশীদারিত্ব তারই পুনরাবৃত্তি।’

এই অংশীদারিত্বের ফলে গ্রামীণফোন ব্যবহারকারীরা ২০ জিবি ডেটা (১০ জিবি ৪জি ডেটা + ১০ জিবি বায়োস্কোপ স্ট্রিমিং) সম্পূর্ণ বিনামূল্যে ৭ দিন মেয়াদে উপভোগ করতে পারবেন। এছাড়াও, গ্রাহকরা ১৯৮ টাকার বিনিময়ে ২০ জিবি (১০ জিবি ওপেন ডেটা + ১০ জিবি ৪জি ডেটা) কিনতে সক্ষম হবেন, যার মেয়াদ সাত দিন। এই অফারগুলো ৩ মাসে মোট ১২ বার উপভোগ করা যাবে। পাশাপাশি তিন মাসের জন্য জিপি স্টার প্লাটিনাম প্লাসে উন্নীত হওয়ার সুযোগ মিলবে।

দেশব্যাপী স্যামসাংয়ের সকল শোরুম এবং অনুমোদিত মোবাইল আউটলেটগুলো থেকে গ্যালাক্সি নোট টেন প্লাস ডিভাইসটি ক্রয় করা যাবে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকায়।


রাইজিংবিডি/ঢাকা/২৭ আগস্ট ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়