ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দ্বিতীয় ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৬, ২৮ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্বিতীয় ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ

ক্রীড়া ডেস্ক : ওয়ানডেতে অধিনায়ক হিসেবে তামিম ইকবালের অভিষেক ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে উড়ে গেছে বাংলাদেশ। লাসিথ মালিঙ্গার বিদায়ী ম্যাচটি বড় জয়ে রাঙিয়েছে লঙ্কানরা। সমতায় ফেরার লড়াইয়ে আজ দ্বিতীয় ওয়ানডেতে শ্রীলঙ্কার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩টায়।

বিশ্বকাপ পরবর্তী ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে বড় পরিবর্তন না আসার ইঙ্গিত দিয়েছেন টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ খালেদ মাহমুদ সুজন। তাই অপরিবর্তিত একাদশ নিয়েই দ্বিতীয় ম্যাচে আজ মাঠে দেখা যেতে পারে বাংলাদেশ দলকে।

আজকের ম্যাচেও উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে থাকবেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। সাকিব আল হাসান না থাকায় তিন নম্বরে নামবেন মোহাম্মদ মিথুন। প্রিয় পজিশন চার ও পাঁচে খেলবেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরির দেখা পাওয়ায় সাব্বির রহমানকে ছয়ে দেখা যেতে পারে। আর সাতে বাকিটা সারবেন মোসাদ্দেক হোসেন। আটে থাকছেন মেহেদী হাসান মিরাজ। স্পিন আক্রমণে নেতৃত্ব দেবেন তিনি। পেস আক্রমনে মোস্তাফিজুর রহমানের সঙ্গী হচ্ছেন রুবেল হোসেন। তাদের সঙ্গে দেখা যেতে পারে তিন বছর পর ওয়ানডে দলে জায়গা করে নেওয়া ৩৫ বয়সি পেসার শফিউল ইসলামকে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।


রাইজিংবিডি/ঢাকা/ ২৮ জুলাই ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়