ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, কঠোর অবস্থানে বিএনপি: দুদু

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ৪ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, কঠোর অবস্থানে বিএনপি: দুদু

দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে বিএনপি কঠোর অবস্থানে রয়েছে বলে দাবি  করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

বুধবার দুপুরে মাদারীপুর জজ কোর্টে একটি মামলার জামিন নিতে এসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

শামসুজ্জামান দুদু বলেন, দ্রব্যমূল্য ও অন্যান্য বিষয় যে ক্ষতি হচ্ছে, ‘সে ব্যাপারে সরকারকে আমরা সতর্ক করেছি এবং আহবান জানিয়েছি। সিন্ডিকেটের মধ্য দিয়ে যারা ক্ষতি করছে, তাদের আরো নিয়ন্ত্রণ করা উচিত। চাল, পেঁয়াজসহ অন্যান্য দ্রবাদি সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখা উচিত। যদি তা না করে তাহলে বিএনপি আন্দোলনের দিকেই যাবে।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবননাশের হুমকির অভিযোগে মাদারীপুরে দায়েরকৃত মামলায় শামসুজ্জামান দুদুকে স্থায়ী জামিন দিয়েছেন আদালত। বুধবার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. নাজির আহম্মেদ এই আদেশ দেন। এর আগে হাইকোর্ট ৬ সপ্তাহের জামিনের আদেশ দিয়ে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশনা দেয়।

বুধবার শামসুজ্জামান দুদু চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিনের আবেদন করেন। জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক সিনিয়র আইনজীবী জামিনুর হোসেন মিঠু, শরীফ মো. সাইফুল কবীর, শুনানিতে অংশ নেন। এ সময় কোর্ট চত্ত্বর এলাকায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য কাজী হুমায়ন কবির, জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহান, জেলা যুবদলের সভাপতি মোফাজ্জেল হোসেন মফা, জেলা ছাত্রদলের সভাপতি শাহীন মৃধা প্রমুখ।


মাদারীপুর/বেলাল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়