ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ধর্ষণ মামলার আসামির ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ১৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণ মামলার আসামির ঝুলন্ত লাশ উদ্ধার

টাঙ্গাইলের ঘাটাইলে ধর্ষণ মামলার আসামির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে উপজেলার শালিয়াবহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের এক গাছ থেকে রফিজ উদ্দিন অপু (৪৫) নামের ওই আসামির ফাঁস দেয়া লাশ উদ্ধার করে পুলিশ।

অপু ওই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। তিনি ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার প্রধান আসামি ছিলেন।

ঘাটাইল থানার এসআই মতিউর রহমান জানান, গত ৭ দিন ধরে অপু আত্মগোপনে ছিলেন। এর আগে সে গত ৯ ফেব্রুয়ারি তার প্রতিবেশী ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

আজ রোববার সকালে শালিয়াবহ নয়াপাড়া গ্রামের একটি বাগানের আম গাছের সাথে অপুর গলায় ফাঁসি নেয়া ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, ধর্ষণের করার পর মানসম্মান হারানোর বোধ থেকেই সে আত্মহত্যা করেছে। এ ঘটনায় ঘাটাইল থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি দুপুরে ওই ছাত্রী রান্নার কাজে ব্যবহারের জন্য বাড়ির পাশের কদ্দুছ মণ্ডলের বাগানে পাতা কুঁড়াতে যায়। এসময় একই গ্রামের রফিজ উদ্দিন অপু তাকে একা পেয়ে মুখ গামছা দিয়ে বেঁধে ধর্ষণ করে। অপু তাকে ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে চলে যায়। তারপর থেকেই অপু পলাতক ছিলো। পরে ওই ছাত্রী বাড়ি গিয়ে ঘটনাটি তার মাকে বললে বিষয়টি এলাকায় জানাজানি হয়। এ ঘটনার পরদিন গত ১০ ফেব্রুয়ারি দুপুরে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। একই দিন বিকেলে ওই ছাত্রী আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয়।



সিফাত/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়