ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ধুলটিয়াকে হারিয়ে সেমি ফাইনালে রতনগঞ্জ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৯, ২৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধুলটিয়াকে হারিয়ে সেমি ফাইনালে রতনগঞ্জ

ওয়ালটনের সৌজন্যে এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর তৃতীয় কোয়ার্টার ফাইনাল ম্যাচে জয় পেয়েছে কালিহাতী রতনগঞ্জ ইলেভেন স্টার ক্রীড়া চক্র।

শুক্রবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে তুমুল উত্তেজনাপূর্ণ এই ম্যাচে ধুলটিয়া উত্তরণ যুব সংঘকে ১-০ গোলে পরাজিত করে তারা। আর এতে করে তৃতীয় দল হিসেবে সেমিফাইনালে পৌঁছে যায় রতনগঞ্জ।

খেলা শুরুর ১৫ সেকেন্ডের মধ্যেই সবাই তাক লাগিয়ে গোল করে বসে রতনগঞ্জ। আর এতে ১-০ তে এগিয়ে থেকে আত্মবিশ্বাসী হয়ে উঠে তারা। খেলতে থাকে রক্ষণাত্বক ফুটবল। প্রথমার্ধ শেষ হয় এভাবেই।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণে যায় ধুলটিয়া। গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে। নিজেদের দখলে বল রেখে একের পর এক আক্রমণ করতে থাকে রতনগঞ্জের সীমানায়। কিন্তু রতনগঞ্জের গোল রক্ষক আর ডিফেন্ডারদের দক্ষতায় ১-০ তে পিছিয়ে থেকেই শেষ বাঁশি বাজার পর মাঠ ছাড়ে ধুলটিয়া।

আগামী শুক্রবার দুপুর ৩টায় একই মাঠে ৪র্থ ও শেষ কোয়ার্টার ফাইনালে টাঙ্গাইলের প্রভাতী ক্লাব মুখোমুখী হবে বীরপুশিয়া প্রগতি যুব সংঘের।

দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব এস এম নজরুল ইসলামের স্মরণে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর গ্রামের আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে গত ১১ অক্টোবর থেকে শুরু হয় ‘ওয়ালটন এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’।

স্থানীয় গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের আয়োজনে এই টুর্নামেন্টে জেলার বিভিন্ন এলাকার ১৬টি দল অংশ নিচ্ছে।

 

টাঙ্গাইল/শাহরিয়ার সিফাত/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়