ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নতুন চুক্তিতে লিভারপুলের সবচেয়ে দামি কুতিনহো

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ২৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন চুক্তিতে লিভারপুলের সবচেয়ে দামি কুতিনহো

চুক্তিতে সই করার সময় লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপের সঙ্গে কুতিনহো

ক্রীড়া ডেস্ক : লিভারপুলের সঙ্গে নতুন চুক্তি করেছেন ফিলিপে কুতিনহো। চুক্তি অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত অ্যানফিল্ডের ক্লাবটিতেই থাকবেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

নতুন চুক্তির পর লিভারপুলের ক্লাব ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড় এখন কুতিনহো। তার সাপ্তাহিক আয় হবে দুই লাখ ব্রিটিশ পাউন্ড।

বুধবার কুতিনহোর নতুন চুক্তির কথা জানায় লিভারপুল। নতুন চুক্তিতে অবশ্য কোনো ‘রিলিজ ক্লজ’ নেই।

চার বছর আগে ইন্টার মিলান থেকে লিভারপুলে যোগ দিয়েছিলেন কুতিনহো। এরপর ‘অল রেড’দের হয়ে নিজের সামর্থ্য দেখিয়ে সবার নজর কেড়েছেন। গুঞ্জন চলছিল,  তাকে দলে নিতে আগ্রহী ছিল বার্সেলোনা, পিএসজির মতো ইউরোপের বড় ক্লাব। তবে লিভারপুলেই স্থায়ী হতে চান ২৪ বছর বয়সি ফুটবলার।

নতুন চুক্তির পর ক্লাবের ওয়েবসাইটে কুতিনহো বলেছেন, ‘এই ক্লাবের সঙ্গে নতুন চুক্তি করে আমি খুবই খুশি। এই ক্লাবের প্রতি আমি কৃতজ্ঞ। আরো কঠোর পরিশ্রম করে এর প্রতিদান দিতে চাই আমি।’

লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ বলেছেন, ‘আমার মনে হয়, সবাই জানে সে কী দুর্দান্ত একজন খেলোয়াড়। এটা নিয়ে কোনো প্রশ্ন নেই। কিন্তু তার অবিশ্বাস্য ইতিবাচক ব্যক্তিত্বের কথা সবাই জানে না। যার বড় প্রভাব থাকে ড্রেসিং রুমে।’

অ্যাঙ্কেলের চোট ও বড়দিনের ছুটি মিলিয়ে ছয় সপ্তাহ মাঠের বাইরে কাটানো কুনতিহো চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে ১৩ ম্যাচে পাঁচ গোল করেছেন। অ্যাসিস্টও করেছেন পাঁচটি।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়