ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নতুন বছর নিয়ে ক্যাটরিনার পরিকল্পনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন বছর নিয়ে ক্যাটরিনার পরিকল্পনা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। পাশাপাশি ভক্তদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নতুন বছর নিয়ে তার পরিকল্পনা জানিয়েছেন ক্যাটরিনা। টাইগার জিন্দা হ্যায় সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, ২০২০ সাল নিয়ে বলতে গেলে, বর্তমানে বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের কথা চলছে এবং এগুলো নিয়ে বেশ উচ্ছ্বসিত। আমি কথা দিচ্ছি, এমন চরিত্রে অভিনয় করব— যা চ্যালেঞ্জিং, আমাকে উচ্ছ্বসিত করবে এবং অনুপ্রেরণা জোগাবে। বিভিন্ন ঘরানার সিনেমায় কাজ করার পরিকল্পনা করেছি। আশা করছি, দর্শকের সামনে নিজেকে নতুন ভাবে মেলে ধরতে পারব। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে, এমনকিছু করব যেখানে নতুন কিছু শিখতে ও শিল্পী হিসেবে নিজেকে গড়ে তুলবে পারব।

ম্যায়নে পেয়ার কিউ কিয়া সিনেমার মাধ্যমে ২০০৫ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন ক্যাটরিনা। চলতি বছর এই ইন্ডাস্ট্রিতে তার ১৫ বছর পূর্ণ হতে চলেছে। এ প্রসঙ্গে তিনি বলেন, সিনেমায় অভিনয় করে আমি খুব প্রশান্তি পাই। সিনেমার সেট আমার কাছে সবচেয়ে সুন্দর জায়গা। কারণ সিনেমার অংশ হতে পেরে এবং যেভাবে একটি চরিত্র তৈরি হয়, সেই প্রক্রিয়াটি আমি খুবই পছন্দ করি। আর এগুলো আজীবনের জন্য আমার জীবনের অংশ হয়ে যায়।

ক্যাটরিনা অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ভারত। এতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। গত বছর বক্স অফিস হিট সিনেমাগুলোর মধ্যে এটি একটি। ক্যাটরিনার পরবর্তী সিনেমা সূর্যবংশী। রোহিত শেঠি পরিচালিত সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাকে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়