ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নরসিংদীতে বাসচাপায় নিহত ২, আহত ৩

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ১৩ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীতে বাসচাপায় নিহত ২, আহত ৩

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে যাত্রীবাহি বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও এক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন-শিবপুর উপজেলার বৈলাব গ্রামের লতিফ মিয়ার ছেলে সিএনজি চালক রিপন মিয়া (৩৫) ও শিবপুর শহীদ আসাদ কলিজিয়েট গার্লস হাই স্কুলের সহকারী শিক্ষক গাজী হারুন অর রশিদের বিশ্ববিদ্যালয়ের পড়–য়া মেয়ে লামিয়া আক্তার (১৮)। মঙ্গলবার রাত সাড়ে নয়টায় নরসিংদী-মনোহরদী সড়কের শিবপুর উপজেলার পঁচারবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মনোহরদী থেকে শিবপুরগামী একটি সিএনজিচালিত অটোরিকশা শিবপুরের পঁচারবাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরতী দিক ঢাকা থেকে মনোহরদীগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহি বাস চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক রিপন মিয়া মারা যায় ও চারজন যাত্রী আহত হয়। আহতদের শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে মারা যায় লামিয়া আক্তার নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। আহতদের মধ্যে রহিম (৩৮) ও মজিবুর রহমান (২৬) নামে দুই যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে এবং অপর আহত নিহত লামিয়ার মা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আসমউল হুসনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাইজিংবিডি/নরসিংদী/আগস্ট ১৩, ২০১৯/গাজী হানিফ মাহমুদ/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়