ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

না’গঞ্জে শিশু ধর্ষণ, ইমাম গ্রেপ্তার

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ৭ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
না’গঞ্জে শিশু ধর্ষণ, ইমাম গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় আট বছরের অসুস্থ শিশুকে ধর্ষণের অভিযোগে এক ইমামকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ ছাড়া ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়া ও নির্যাতিত শিশুকে অপহরণের চেষ্টায় আরো পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার সকাল থেকে বুধবার সকাল পর্যন্ত ফতুল্লার চাঁদমারি ও ইসদাইরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গত শুক্রবার সকালে সদর উপজেলার ফতুল্লা থানার চাঁদমারি এলাকায় বায়তুল হাফেজ জামে মসজিদে ইমাম ফজলুর রহমানের ব্যক্তিগত কক্ষে শিশুটিকে ধর্ষণ করা হয়।

আজ বুধবার দুপুরে র‌্যাব-১১ অধিনায়ক (সিও) লেফটেন্যাট কর্নেল কাজী শামসের উদ্দিন প্রেস ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।

শিশুটি ফতুল্লার শিবু মার্কেট এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী এবং ওই এলাকার বাসিন্দা। তার বাবা পোশাক কারখানার নৈশ প্রহরী ও মা পোশাক কারখানার কর্মী। তাদের তিন মেয়ের মধ্যে শিশুটি সবার ছোট।

লেফটেন্যান্ট কর্নেল কাজী শামসের উদ্দিন বলেন, শিশুটি বেশ কিছু দিন প্রায় রাতে দুঃস্বপ্ন দেখে ভয় পেতো। এতে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় কয়েকজনের পরামর্শে ঝাড়-ফুঁক ও পানিপড়া আনার জন্য শুক্রবার সকালে শিশুটির বাবা চাঁদমারি এলাকায় বায়তুল হাফেজ জামে মসজিদের ইমাম ফজলুর রহমানের কাছে যায়। ফজলুর রহমান কৌশলে শিশুর বাবাকে দোকানে পাঠিয়ে মসজিদের দরজা ভেতর থেকে বন্ধ করে দেয়। পরে নিজের রুমে শিশুটিকে নিয়ে হাত বেঁধে ও মুখে স্কচ টেপ লাগিয়ে ধর্ষণ করে। পরে বাবা এসে শিশুটিকে বাসায় নিয়ে গেলে রক্তক্ষরণ শুরু হয় এবং ধর্ষণের ঘটনা বাবা-মাকে জানায়। বাবা বিকেলে ওই মসজিদে গিয়ে মুসুল্লিদের বিষয়টি জানালে ইমামেরপক্ষের লোকজন হুমকি দেয়। পরে স্থানীয়দের সহায়তায় শিশুটিকে গুরুতর অবস্থায় নারায়ণগঞ্জ শহরের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি জানান, সেখানে গিয়েও ইমামের লোকজন শিশুটিকে সহ তার বাবা-মাকে অপহরণের চেষ্টা করে। হাসপাতালের নার্সদের সহায়তায় বাবা বোরকা পড়ে র‌্যাব কার্যালয়ে গিয়ে অভিযোগ দেন। পরে র‌্যাব গোয়েন্দা নজরদারির মাধ্যমে ঘটনার সত্যতা নিশ্চিত হয়।

গ্রেপ্তার অন্যরা হলেন মসজিদের পরিচালনা কমিটির সভাপতি শরীফ হোসেন, ইমামের সহযোগী রমজান আলী, গিয়াস উদ্দিন, হাবিব এ এলাহী এবং মোতাহার হোসেন।

এ ব্যাপারে গ্রেপ্তারদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।


রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/৭ আগস্ট ২০১৯/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়