ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নিজেকে সরিয়ে নিলেন আন্দ্রে রাসেল

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৯, ১৭ সেপ্টেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিজেকে সরিয়ে নিলেন আন্দ্রে রাসেল

ক্রীড়া ডেস্ক: ব্যক্তিগত কারণে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল। সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

 

রাসেলের পরিবর্তে ২৬ বছর বয়সি পেসার কেসরিক উইলিয়ামসকে দলে নেওয়া হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডাব্লিউআইসিবি) বিষয়টি নিশ্চিত করেছে। এক বিবৃতিতে ডাব্লিউআইসিবি জানায়,‘ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপ দলের অন্যতম সেরা অলরাউন্ডার রাসেল। পাকিস্তানের বিপক্ষে সিরিজে ব্যক্তিগত কারণে সে খেলতে পারছে না।’

 

পেসার কেসরিক উইলিয়ামস এ বছর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তলাওয়াসের হয়ে খেলেছেন। টুর্নামেন্টে ১৭ উইকেট পেয়েছেন সাকিব আল হাসানের সতীর্থ। রাসেলকে হারানোর পাশাপাশি লেন্ডল সিমন্সকেও পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ। অসুস্থ থাকায় খেলতে পারছেন না সিমন্স। পাশাপাশি দানবীয় ব্যাটসম্যান ক্রিস গেইলও নেই। চুক্তির বাইরে থাকায় তাকে নিতে পারবেন না নির্বাচকরা।

 

আগামী ২৩ সেপ্টেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে। পরের দুটি ম্যাচ হবে ২৪ ও ২৭ সেপ্টেম্বর। টি-টোয়েন্টি সিরিজের পর তিনটি ওয়ানডে ও টেস্ট ম্যাচও খেলবে দুই দল।   

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ সেপ্টেম্বর ২০১৬/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়