ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নীলফামারীতে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৫

ইয়াছিন মোহাম্মদ সিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ১৪ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নীলফামারীতে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৫

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে দেওনাই নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের শেওটগাড়ি হাজিপাড়া ও সদর উপজেলার লক্ষ্মীছাপ ইউনিয়নের সবুজ পাড়া গ্রামের মধ্যে এই সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে সবুজপাড়া গ্রামের লোকজন নদীতে মাছ ধরার জন্য বাঁশের বানা (বেড়া জাতীয়) দেওয়ার সময় হাজিপাড়া গ্রামের লোকজজন বাঁধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষের ২৫ জন আহত হয়।

আহতরা হলেন- রুবেল (২২), এজাউল (২৫), আমিনা (৩৫), শাহিনুল (২২), মঞ্জুরুল (১২), আমিনা বেগম (৪৫), রবিউল (২৫), জাহিদ (১৫), রায়হান (১৬), আবু বক্কর (৫৫), সুমন (২৫), আব্দুল খালেক (৪৫), ফজলুল হক (৪২), বেলাল (৪৪), রবিউল (৩০), নুরন্নবী (৪০), আবু বকর সিদ্দিক (৪৫), আব্দুস সামাদ (৪০), আল-আমীন (৩৫), আলমগীর (৪২), আবু তালেব (৩৮), আবু বকর সিদ্দিক (৩৫), হোসেন আলী (৩৮), রঞ্জ (৩৬) ও মালেক (৪০)।

সবুজপাড়া মৎস্য চাষি সমবায় সমিতির সদস্যরা দাবি করেন, মাছ ধরার স্থানটি তাদের এলাকায় অবস্থিত। তারা ওইখানে মাছ ছেড়েছে। তাই তারা অন্য কাউকে এখানে মাছ ধরতে দিবে না।

এই ব্যাপারে হরিণচড়া ইউপি চেয়ারম্যান মো. আজিুল ইসলাম জানান, দেওনাই নদীটি ডোমার হয়ে হরিণচড়া ইউনিয়নের শেওটগাড়ি হাজিপাড়া ও লক্ষ্মীছাপ ইউনিয়নের মধ্য দিয়ে প্রবাহিত হয়েছে। এই নদীতে মাছ শিকার সবাইর জন্য উন্মুক্ত।

ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোকছেদ আলী জানান, ঘটনার পর একজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিত নিয়ন্ত্রণে রয়েছে।



রাইজিংবিডি/নীলফামারী/১৪ সেপ্টেম্বর ২০১৭/ ইয়াছিন মোহাম্মদ সিথুন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়