ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নোয়াখালীতে আ’লীগের ৪ নেতা বহিষ্কার

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ১৬ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে আ’লীগের ৪ নেতা বহিষ্কার

নোয়াখালী প্রতিনিধি : দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে মোবাইল ফোনে অশোভন আচরণ এবং দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে নোয়াখালীতে আওয়ামী লীগের চার নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এর আগে শুক্রবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জরুরি বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা না মানার কারণে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, জেলা আওয়ামী লীগের সদস্য আলাবক্স তাহের টিটু ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সদস্য মোহম্মদ উল্যাকে দলের সকল কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে আব্দুল মোমিনকে আহ্বায়ক, ইলিয়াস, কামাল খান এবং মহিউদ্দিন টিটুকে যুগ্ন আহ্বায়ক করে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, সহ-সভাপতি শাহাব উদ্দিন, আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, সামছুদ্দিন জেহান প্রমুখ।

বহিষ্কৃত নেতাদের মধ্যে আলাবক্স তাহের টিটু কবিরহাট উপজেলায় ও মোহম্মদ উল্যা বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র  প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন।



রাইজিংবিডি/নোয়াখালী/১৬ মার্চ ২০১৯/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়