ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নোয়াখালীতে চা দোকানি খুনের রহস্য উদ্ঘাটন

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ৫ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে চা দোকানি খুনের রহস্য উদ্ঘাটন

সংবাদ সম্মেলনে নোয়াখালীর পুলিশ সুপার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কুলশ্রী গ্রামে চা দোকানদার শাহ আলম (৬০) হত্যার ১২ ঘণ্টার মধ্যে এর রহস্য উদঘাটন করেছে পুলিশ।

মোবাইল ফোন কলের সূত্র ধরে কুলশ্রী গ্রামের কুয়েত প্রবাসী শাহ আলমের স্ত্রী ইয়াসমিন আক্তার (৩৮) ও তার ছেলে ইয়াছির আরাফাত শান্ত (১৯) কে গ্রেপ্তারের মধ্য দিয়ে রহস্য উন্মোচিত হয়।

বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত ইয়াসমিন ও শান্ত নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শোয়েব উদ্দিন খান ও মুশফিকুল হকের আদালতে জবানবন্দি দিয়েছেন।

বিকেলে নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ সব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রযুক্তি ব্যবহার করে তাদের চিহ্নিত করেন। একই সঙ্গে হত্যায় ব্যবহৃত লাঠি উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, আসামিরা ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন। 

পুলিশ সুপার জানান, ভিকটিম শাহ আলম মোবাইলে ফোন দিয়ে প্রায়ই ইয়াসমিনকে বিরক্ত করতেন এবং গভীর রাতে বসত ঘরের দরজায় টোকা দিতেন। এ বিষয়ে ইয়াসমিন ছেলে শান্তের সঙ্গে আলাপ করে শাহ আলমকে শিক্ষা দেয়ার পরিকল্পনা করেন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী ইয়াসমিন রাত একটার দিকে মোবাইল ফোনে শাহ আলমকে তার বাসায় ডাকেন। এ সময় শান্ত এবং তার এক বন্ধু পথে ওঁৎপেতে থাকে। শাহ আলম কুলশ্রী গ্রামের আবুল কালামের দোকানের সামনে পৌঁছালে তারা তাকে শক্ত লাঠি দিয়ে আঘাত করেন। সঙ্গে সঙ্গে শাহ আলম পড়ে গেলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যান। 

হত্যায় জড়িত অপর আসামিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার।


রাইজিংবিডি/নোয়াখালী/৫ সেপ্টেম্বর ২০১৯/মওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়